BRAKING NEWS

Arrested : শ্রমিককে পিটিয়ে খুন, ধৃত দুই

আগরতলা, ২৯ এপ্রিল : রাজধানী আগরতলা শহর সংলগ্ন শ্রীনগর থানাধীন ৮ নম্বর ওয়ার্ডে সঙ্গবদ্ধ হামলায় এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম স্বপন সূত্রধর। এই হত্যা মামলায় জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো সজল নম এবং রাজু বণিক। ঘটনায় জড়িত অপর এক যুবক পলাতক। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রেখেছে।

ঘটনার বিবরণে জানা যায়, মলয় নগর এলাকায় স্বপন সূত্রধরকে অপর তিন যুবক মিলে প্রচণ্ড মারধোর করে। তাতে স্বপন সূত্রধর গুরুতরভাবে আহত হয়। ঘটনার খবর পেয়ে তার পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। জিবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবক একজন শ্রমিক ছিল। যে  তিন যুবক মিলে তাকে আক্রমণ করেছে তারাও শ্রমিক বলে জানা গেছে।

ঘটনার পর শ্রীনগর থানায় পরিবারের তরফ থেকে অভিযুক্তদের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়। অভিযোগ পেয়ে শ্রীনগর থানার পুলিশ অভিযুক্তদের মধ্যে দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। অপর এক অভিযুক্ত পালিয়ে গেছে। হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে  এলাকায় তীব্র ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে নিজেদের মধ্যে কোন বিষয়কে কেন্দ্র করে মতভেদের জেরেই স্বপন সূত্রধরকে বেধড়ক মারধর করে অপর তিন শ্রমিক। তাতে ওই শ্রমিকের চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *