BRAKING NEWS

IPL : দিল্লির বোলিং দাপটে ১১৫-তেই ইনিংস শেষ হল পঞ্জাব ব্রিগেডের

মুম্বই, ২০ এপ্রিল (হি.স.) : করোনার আতঙ্ক কাটিয়ে মাঠে নামল দিল্লি ক্যাপিটালস। তাদের ম্যাচ পুনেতে হওয়ার কথা থাকলেও পরে সেটি মুম্বইতে স্থানান্তরিত হয়। দলের তারকা মিচেল মার্শ করোনা পজিটিভ হয়েছিলেন। তিনি পুনেতে পড়ে থাকলেও বাকি দল চলে এসেছে মুম্বইতে।

মুম্বইয়ের পিচ রিপোর্ট বলছে, রান পেতে গেলে ব্যাটসম্যানকে উইকেটে দেখে খেলতে হবে। কারণ ব্র্যাবোর্ন স্টেডিয়ামের পিচে বোলাররা সুবিধে পেয়ে থাকেন। পেস ও স্পিন দুটি বিভাগের বোলাররাই সুবিধে আদায় করেন।


এদিন অবশ্য টসে জিতে দিল্লি প্রথমে ফিল্ডিং নেয়। তারা পঞ্জাব কিংসকে ব্যাটিং করতে পাঠায়। দিল্লির ডানহাতি অফব্রেক বোলার ললিত যাদব শুরুতেই দুই উইকেট নিয়ে পঞ্জাবকে সমস্যায় ফেলে দিয়েছে। দলের দুই ওপেনারের মধ্যে শিখর ধাওয়ানের উইকেট নেন ললিত। আর ময়াঙ্ক আগরওয়ালের উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান।

দিল্লির বোলিং ব্রিগেডের সামনে কার্যত নতি স্বীকার করলেন পঞ্জাবের ব্যাটাররা। আপাতত ১৫ ওভারের মধ্যে ৯২ রানে তারা ৮ উইকেট হারিয়ে ফেলেছে। দলের হয়ে সর্বাধিক রান করেছেন জীতেশ শর্মা (৩২)। দিল্লির বোলারদের মধ্যে দুটো করে উইকেট নিয়েছেন খলিল আহমেদ, অক্সর প্যাটেল এবং কুলদীপ যাদব। এছাড়া একটি করে উইকেট নেন ললিত যাদব এবং মুস্তাফিজুর রহমান। দিল্লির বোলিং দাপটে ১১৫-তেই অলআউট হয়ে যায় পঞ্জাব ব্রিগেড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *