BRAKING NEWS

Mamata Banerjee : বিজেপি-সিপিএম-কংগ্রেসকে এক সারিতে বসিয়ে তোপ মুখ্যমন্ত্রীর

কলকাতা, ৪ এপ্রিল (হি. স.) : এক সারিতে বিজেপি-সিপিএম-কংগ্রেসকে বসিয়ে আগেও তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেই আক্রমণের সুর আরও একধাপ চড়ালেন মুখ্যমন্ত্রী। সোমবারের সাংবাদিক বৈঠক থেকে তাঁর কটাক্ষ, “বিজেপি তো বোকা। সিপিএম আপনাদের দেয় ধোঁকা। আর কংগ্রেস তো ওদের পোকা।“


একুশের বিধানসভা নির্বাচনের আগে থেকেই তিন বিরোধী দলকে বিঁধে চলেছেন মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, তিন দল আসলে তলায়-তলায় জোট বাঁধছে। যাদের মূল লক্ষ্য তৃণমূলের তথা রাজ্যের ক্ষতি করা। আগে মুখ্যমন্ত্রী ওঁদের কটাক্ষ করেছেন ‘জগাই-মাধাই-গদাই’ বলে। এদিনও মুখ্যমন্ত্রীর গলায় শোনা গেল সেই সুর। বললেন, “খালি মমতার শাড়িতে কালি ছেটানোর পরিকল্পনা! কিন্তু মনে রাখবেন আমার শাড়িতে কালি ছেটালে আমিও কিন্তু মোবিল ঢালতে জানি। নিজেরা মেরে, মৃতদেহ নিয়ে নবান্ন অভিযানের পরিকল্পনা বন্ধ করুন। খালি কুৎসা আর ষড়যন্ত্র।”


সিপিএমের বিরুদ্ধে তোপ দেগে তৃণমূল সুপ্রিমো বলেন, ‘বিভিন্ন ঘটনা ঘটিয়ে দেওয়া হচ্ছে, তার পরে ভিডিও ভাইরাল করে দেওয়া হচ্ছে। আদৌ সত্যি কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে না। ওই ঘটনাকে হাতিয়ার করে মাঠে নেমে পড়ছে সিপিএম,কংগ্রেস, বিজেপি। সিপিএম আজ বড়-বড় কথা বলছে। ৩০ বছর নরকঙ্কালের মালা নিয়ে বাংলা শাসন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *