BRAKING NEWS

Attack : বাইসনের হামলায় আহত তিন

কাঠালিয়া, ২৩ মার্চ : কাঁঠালিয়ায় বাইসনের আক্রমণে তিনজন আহত হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন সমীর পাল, পিয়ালী পাল এবং প্রিয়াঙ্কা পাল। 

সংবাদ সূত্রে জানা গেছে, বুধবার হঠাৎ সংরক্ষিত বনাঞ্চল থেকে দুটি বাইসন বেরিয়ে এসে কাঠালিয়ার বাবুল পালের বাড়িতে হামলা চালায়। বাইসনের হামলা থেকে রক্ষা পাওয়ার জন্য বাড়ির লোকজন এবং প্রতিবেশিরা ছোটাছুটি করতে শুরু করেন। এর মধ্যেই তিনজন বাইসনের আক্রমণে গুরুতর ভাবে আহত হন।

ঘটনার পরপরই স্থানীয় লোকজন বনদপ্তর এবং পুলিশকে খবর দেন। খবর পেয়ে বনদপ্তরের কর্মী এবং পুলিশ কর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। আহত তিনজনকে উদ্ধার করে প্রথমে কাঠালিয়া প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুজনের অবস্থা সঙ্কটজনক হওয়ায় কাঠালিয়া প্রাথমিক হাসপাতাল থেকে জিবি হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে অপর একজন কাঠালিয়া প্রাথমিক হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় তীব্র আতঙ্কের সৃষ্টি হয়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই সব বাইসন সংরক্ষিত বনাঞ্চলে অবস্থান করে থাকে। হঠাৎ সংরক্ষিত বনাঞ্চল থেকে লোকালয়ে চলে এসে এ ধরনের হামলা সংগঠিত করার ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় মানুষ রীতিমতো আতঙ্কগ্রস্ত হয়ে উঠেছেন। এ বিষয়ে বনদপ্তরকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি উঠেছে। বাইসনের তাণ্ডব থেকে স্থানীয় মানুষজনকে রক্ষা করার জন্য বনদপ্তর যাতে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে সেই দাবি জানিয়েছেন এলাকার মানুষজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *