BRAKING NEWS

ত্রিপুরা : হোলির আনন্দ বিষাদে পরিণত, তিন বিএসএফ জওয়ানের নাবালক সন্তানের জলে ডুবে মর্মান্তিক মৃত্যু

আগরতলা, ১৮ মার্চ (হি. স.) : হোলির আনন্দ বিষাদে পরিণত হল ত্রিপুরায় ধলাই জেলায় আমবাসায় বিএসএফ ক্যাম্পে। তিন নাবালকের সলিল সমাধি হোলির উত্সবের রঙ ফিকে করে দিয়েছে। তাঁদের অভিভাবকদের আর্তনাদে রাজ্যজুড়ে আনন্দে ভাটা এনে দিয়েছে। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ওই মর্মান্তিক ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন এবং সন্তানহারা পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সারা দেশের সাথে ত্রিপুরাও আজ হোলির উত্সবে মেতে উঠেছে। বিএসএফ সারা রাজ্যেই হোলি পালন করছে। ধলাই জেলা সদর আমবাসা বিএসএফ ক্যাম্পে আজ হোলি মিলন সমারোহের আয়োজন করা হয়েছিল। স্বাভাবিক ভাবে হোলির আনন্দে সকলেই মেতে উঠেছিলেন। কিন্ত, আনন্দঘন মুহুর্তে বিএসএফ ১৩৮ নম্বর ব্যাটেলিয়ানের তিন জওয়ানের পরিবারে আজ বিষাদের কালো ছায়া নেমে আসবে তা হয়তো কেউ স্বপ্নেও ভাবেনি।রঙ খেলা সমাপ্ত করে ক্যাম্পের পাশেই ফায়ারিং রেঞ্জের নিকটে একটি ছড়ার জলে স্নান করতে তিন নাবালকের মর্মান্তিঁক মৃত্যু হয়েছে। হেড কনস্টেবল সত্বীন্দর সিং সিধুর সপ্তম শ্রেণীতে পাঠরত সন্তান  আসমান সিধু(১৩), কনস্টেবল এস কে তিওয়ারীর সপ্তম শ্রেণীতে পাঠরত সন্তান প্রবাল তিওয়ারী(১৩) এবং হেড কনস্টেবল জাগতাপ প্রভীনের দশম শ্রেণীতে পাঠরত সন্তান অজিত প্রভীন জাগতাপ(১৬) ছড়ার  জলে ডুবে মৃত্যু হয়েছে।

বিএসএফের জনৈক আধিকারিক জানিয়েছেন, ওই ছড়ায় জল ভীষণ গভীর ছিল। তিনজন নাবালকই তা আন্দাজ করতে পারেনি। রঙ খেলা শেষে সেখানে স্নান করতে গিয়ে তলিয়ে গেছে। দীর্ঘক্ষণ তাঁদের কেউ দেখতে না পেয়ে খোজাখুজি শুরু হলে ছড়ার জলে তাঁদের মৃতদেহ উদ্ধার হয়েছে। তাঁদের হাসপাতালে নেওয়া হলে চিকিত্সক মৃত বলে ঘোষণা দিয়েছেন।ওই ঘটনায় শক প্রকাশ করছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি এক টুইট বার্তায় লেখেন, আমবাসার জওহরনগর এলাকায় ছড়ার জলে ডুবে ৩ জন নাবালকের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় আমি গভীরভাবে মর্মাহত। বিএসএফ ১৩৮ নং ব্যাটেলিয়ানের সন্তান হারা পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আমি জানি এই শোক ভুলবার নয়। ঈশ্বর সন্তানহারা পরিবার-পরিজনদের শোক সংবরণ করার শক্তি প্রদান করুন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *