BRAKING NEWS

ত্রিপুরা : ১৬ লক্ষ টাকা ছিনতাই, ধৃত আত্মসমর্পনকারী উগ্রপন্থী

বিশ্রামগঞ্জ, ১৫ মার্চ : টাকা ছিনতাইয়ের মামলায় পুলিশ গ্রেফতার করল আত্মসমর্পনকারী উগ্রপন্থী পরিমল দেব্বর্মাকে। বিশ্রামগঞ্জ বাজারে মাইক্রো এটিএম কাউন্টার থেকে ১৬ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে লেফুঙ্গা থানা এলাকা থেকে তাঁকে জালে তুলতে সক্ষম হয়েছে পুলিশ। আজ তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছিল। আদালত তাকে তিনদিনের পুলিশ রিমান্ডে পাঠিয়েছে।

গত ৬ মার্চ বিশ্রামগঞ্জের একটি মাইক্রো এটিএম কাউন্টার থেকে ১৬ লক্ষ টাকা ছিনতাই করেছিল পরিমল দেব্বর্মা। ঘটনার পর থেকেই সিপাহীজলা জেলার পুলিশ সুপারের নেতৃত্বে অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য তৎপরতা শুরু হয়েছিল। ইতিমধ্যেই সুনির্দিষ্ট খবরের ভিত্তিতে বিশ্রামগঞ্জ থানার পুলিশ লেফুঙ্গা থানার পুলিশকে সঙ্গে নিয়ে লেফুঙ্গা এলাকা থেকে অভিযুক্ত পরিমল দেব্বর্মাকে জালে তুলতে সক্ষম হয়েছে। সাথে আরও তিনজনকে আটক করেছিল পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদের পর বয়ান লিপিবদ্ধ করে ছেড়ে দিয়েছে পুলিশ, জানিয়েছেন এই মামলার তদন্তকারী অফিসার এসআই শ্রীকান্ত চক্রবর্তী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৬ মার্চ বিশ্রামগঞ্জ বাজারের মাইক্রো এটিএম কাউন্টারের মালিক নির্মল দেবনাথ ঘরে টাকার ব্যাগ রেখে কিছু সময়ের জন্য বাইরে গিয়েছিলেন। সেই সুযোগকে কাজে লাগিয়ে ছিনতাইকারী ভিতরে ঢুকে টাকার ব্যাগ নিয়ে চম্পট দিয়েছিল। ঘটনার পরপরই বিশ্রামগঞ্জ থানায় সুনির্দিষ্ট অভিযোগ দায়ের করা হয়েছিল। জেলা পুলিশ সুপার আশ্বস্ত করেছিলেন, যেভাবেই হোক ছিনতাইকারীকে জালে তোলা হবে। ইতিমধ্যেই জেলা পুলিশ সুপারের আশ্বাস খানিকটা হলেও বাস্তবায়িত হয়েছে।উল্লেখ্য, বিশ্রামগঞ্জ সহ পার্শ্ববর্তী এলাকা গুলিতে গত বেশ কিছুদিন ধরেই চুরি-ছিনতাইসহ নানা অসামাজিক কার্যকলাপ মারাত্মকভাবে বৃদ্ধি পেয়ে চলেছে। তাতে শান্তিকামী সাধারণ মানুষ নিরাপত্তা নিয়ে সমস্যায় পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *