BRAKING NEWS

কারা অধিকর্তার কার্যালয়ে ফাঁসিতে আত্মঘাতী কর্তব্যরত পুলিশ কনস্টেবল

আগরতলা, ১৫ মার্চ : রাজধানী আগরতলা শহরের পুরাতন সেন্ট্রাল জেল সংলগ্ন কারা অধিকর্তার অফিসে এক পুলিশ কনস্টেবলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। তাঁর নাম দেবাশীষ দাস। তার বাড়ি কলেজ টিলা এলাকায়।

জানা গেছে, গতকাল রাতে তিনি কারা অধিকর্তার অফিসে কর্মরত ছিলেন। কর্মরত অবস্থায় তিনি ফাঁসিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। মঙ্গলবার সকালে অপর এক পুলিশ কর্মী তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পূর্ব থানার পুলিশকে খবর দেন। খবর পেয়ে পূর্ব থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

থানার পুলিশ অফিসার জানিয়েছেন, মৃত কনস্টেবলের বাড়ির লোকজনের সামনেই তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কেন সে কর্তব্যরত অবস্থায় ফাঁসিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছে সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়নি। এর পেছনে অন্য কোন রহস্য আত্মগোপন করে রয়েছে কিনা তা নিয়েও নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

পূর্ব থানার পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে অস্বাভাবিক মৃত্যুর জনিত একটি মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে বলেও তদন্তকারী পুলিশ অফিসার প্রাথমিকভাবে জানিয়েছেন। কারা অধিকর্তার অফিসে ডিউটিরত অবস্থায় পুলিশ কনস্টেবলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের সংবাদে পার্শ্ববর্তী এলাকার মানুষজনের মধ্যেও তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।মৃতের স্ত্রী জানিয়েছেন, তাঁর স্বামী ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন। ঋণের জ্বালা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এদিকে কারা অধিকর্তার অফিসে কনস্টেবলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের সংবাদে দপ্তরের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *