BRAKING NEWS

বিজেপি : করিমগঞ্জ পুরভোটে গেরুয়া ঝড়ে খরকুটের মতো উড়ে গেছে কংগ্রেস, ২৭-এর মধ্যে ২৩ ওয়ার্ডে জয়ী বিজেপি

করিমগঞ্জ (অসম), ৯ মার্চ (হি.স.) : পুরভোটে গেরুয়া ঝড়ে খরকুটের মতো উড়ে গেছে শতবর্ষের কংগ্রেস দল। ২৭টির মধ্যে ২৩টি ওয়ার্ডে জয়ী হয়ে করিমগঞ্জ পুরসভা দখল করেছে গেরুয়া দল। কংগ্রেস মাত্র তিনটি এবং একটি ওয়ার্ডে জয়ী হয়েছেন নির্দলীয় প্রার্থী। প্রদেশ কংগ্রেসের কার্যনির্বাহী সভাপতি তথা উত্তর করিমগঞ্জের বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থের ১৮ নম্বর ওয়ার্ডেও গেরুয়া পতাকা উড়েছে। প্রাক্তন পুরনেত্রী অঞ্জনা রায় নেতৃত্বাধীন বিজেপি পরিচালিত পুরবোর্ডের আমলে দেদার দুর্নীতি সংগঠিত হয়েছে। বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থ এবং জেলা কংগ্রেসের কথিত লাগাতার অভিযোগের যে কোনও বাস্তব ভিত্তিই নেই, করিমগঞ্জ শহরের নাগরিকগণ নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে এমন‌ই বার্তা দিলেন।

কেন্দ্র ও রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজকর্মের গতি ত্বরান্বিত করতে পুরভোটেও বিজেপি দলের উপর জনগণ আস্থা রেখেছেন, দাবি জেলা বিজেপি সভাপতি সুব্রত ভট্টাচার্যের। পুর নাগরিকগণ বিজেপি দলের উপর আস্থা ও বিশ্বাস রেখেছেন। একটি সুষ্ঠু ও দুর্নীতিমুক্ত পুরবোর্ড গঠন করে জনগণের ভালোবাসার প্রতিদান দেওয়াই হবে প্রাথমিক কাজ, বলেন তিনি। শহরবাসীর বিভিন্ন সমস্যার সমাধান সহ শহরকে আধুনিক রূপে সাজিয়ে তোলার লক্ষ্যেই বিজেপি কাজ করে যাবে বলে দৃঢ়তার সঙ্গে জানান জেলা বিজেপি সভাপতি সুব্রত। তিনি জানান, আগামীকাল বৃহস্পতিবার বিজয়োৎসব করবে বিজেপি। বের হবে মিছিল। বিজয়োৎসবে থাকবেন সাংসদ তথা পুর নির্বাচনে করিমগঞ্জের প্ৰভারী ডা. রাজদীপ রায় ও সাংসদ কৃপানাথ মালাহরা, জানান সুব্রত ভট্টাচার্য।

বিজেপির বিজয়ী প্রার্থীরা যথাক্রমে ১ নম্বর ওয়ার্ডে পম্পা মালাকার, ৩ নম্বর ওয়ার্ডে মিতা ভট্টাচার্য, ৪ নম্বরে বর্ণালী দত্ত, ৫ নম্বর ওয়ার্ডে ছন্দা সিংহ, ৬ নম্বর ওয়ার্ডে সুকন্যা দাস, ৭ নম্বর ওয়ার্ডে সুচরিতা দাস, ৮ নম্বর ওয়ার্ডে জয়শ্রী চক্রবর্তী, ১০ নম্বর ওয়ার্ডে পূজা দাস, ১১ নম্বর ওয়ার্ডে রুমা দাস, ১২ নম্বর ওয়ার্ডে সুখেন্দু দাস, ১৪ নম্বর ওয়ার্ডে ডা. দেবতোষ পাল, ১৫ নম্বর ওয়ার্ডে বিধানচন্দ্র দাস, ১৬ নম্বর ওয়ার্ডে ধীমানকান্তি রায়, ১৭ নম্বর ওয়ার্ডে বিক্রম দাস, ১৮ নম্বর ওয়ার্ডে বিজয়া দত্ত, ১৯ নম্বর ওয়ার্ডে রঞ্জু সূত্রধর, ২০ নম্বর ওয়ার্ডে রবীন্দ্রচন্দ্র দেব, ২১ নম্বর ওয়ার্ডে পার্থপ্রতীম নাথ, ২২ নম্বর ওয়ার্ডে জিশুকৃষ্ণ রায়, ২৩ নম্বর ওয়ার্ডে বিশ্বজিৎ শুক্লবৈদ্য, ২৪ নম্বর ওয়ার্ডে বিন্দিয়া পাল দাস, ২৫ নম্বর ওয়ার্ডে নির্মল বণিক এবং ২৭ নম্বর ওয়ার্ডে জয়পতি বণিক।

অন্যিকে কংগ্রেসের বিজয়ী প্রার্থীরা হলেন, ৯ নম্বর ওয়ার্ডে শুভ্রকান্তি দাস পুরকায়স্থ, ১৩ নম্বর ওয়ার্ডে সৌম্যজ্যোতি দাম এবং ২৬ নম্বর ওয়ার্ডে রূপাঞ্জলী দে। এছাড়া দুই নম্বর ওয়ার্ডে নির্দলীয় প্রার্থী নুরজাহান চৌধুরী বিজয়ী হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *