BRAKING NEWS

Assam visit President : তিনদিনের সফরসূচি নিয়ে অসমে রাষ্ট্ৰপতি রামনাথ কোবিন্দ

গুয়াহাটি, ২৫ ফেব্রুয়ারি (হি.স.) : তিনদিনের সফরসূচি নিয়ে অসমে এসেছেন রাষ্ট্ৰপতি রামনাথ কোবিন্দ। আজ শুক্রবার সকাল এগারোটায় গুয়াহাটির বড়ঝাড়ে লোকপ্ৰিয় গোপীনাথ বরদলৈ আন্তর্জাতিক বিমানবন্দরে রাষ্ট্রপতির বিশেষ উড়ান অবতরণ করলে তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান রাজ্যপাল অধ্যাপক জগদীশ মুখি, মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা, ক্যাবিনেটমন্ত্রী রঞ্জিতকুমার দাস এবং সরকারি উচ্চপদস্থ আধিকারিকবর্গ।

বিমানবন্দর থেকে রাষ্ট্ৰপতি রামনাথ কোবিন্দ সোজা চলে যান কামাখ্যা মন্দিরে। মা কামাখ্যা দৰ্শন করার পর তাঁকে নিয়ে যাওয়া হয় কইনাধরায় রাজ্য অতিথিশালায়। সেখানে মধ্যাহ্ন ভোজন এবং বিশ্রাম নিয়ে পাঞ্জাবাড়িতে শ্রীমন্ত শংকরদেব কলাক্ষেত্ৰের আন্তর্জাতিক মিলনায়তনে সন্ধ্যা ৫.০০টা থেকে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্ৰহণ করেন।

আজ রাত রাজ্য অতিথিশালায় কাটিয়ে আগামীকাল শনিবার তেজপুরে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ের ঊনবিংশ সমাবৰ্তন অনুষ্ঠানে অংশগ্ৰহণ করবেন রাষ্ট্রপতি। সমাবর্তন অনুষ্ঠানের পর তিনি চলে যাবেন কাজিরঙা জাতীয় উদ্যানে। কাজিরঙা জাতীয় উদ্যান এবং টাইগার রিজার্ভ পরিদর্শন করে সেখানে সংরক্ষণের উপর একটি ফটো ও আর্কাইভাল প্রদর্শনীর উদ্বোধন করবেন তিনি। এছাড়া কাজিরঙায় তাঁর জিপ সাফারি করারও কথা।
তিনদিনের সফরসূচি শেষ করে ২৭ তারিখ রবিবার ফের নয়াদিল্লির উদ্দেশ্যে যাত্রা করবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *