BRAKING NEWS

Yogi Adityanath : উত্তরপ্রদেশে দাঙ্গা প্রচারের জন্য অখিলেশ যাদবকে অভিযুক্ত করলেন যোগী আদিত্যনাথ

বাহরাইচ (উত্তরপ্রদেশ), ২৪ ফেব্রুয়ারি (হি.স.) : উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের ভোটের পঞ্চম পর্বের ভোটগ্রহণের আগে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বৃহস্পতিবার সমাজবাদী পার্টিকে আক্রমণ করে বলেন, দলটি দাঙ্গার প্রচার করে।

এদিন বারাবাঙ্কিতে একটি সমাবেশে ভাষণ দেওয়ার সময় আদিত্যনাথ বলেন, আপনারা কী ধরনের সরকার চান তা নির্ধারণ করুন, যেটি দাঙ্গার প্রচার করে বা যে আপনাদের তাদের থেকে মুক্ত করবে এবং দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে।
রাজ্যে বিজেপি ক্ষমতায় ফিরে আসার পর আদিত্যনাথ কৃষকদের জন্য বিনামূল্যে বিদ্যুৎ এবং মেয়েদের স্কুটির প্রতিশ্রুতির পাশাপাশি এক্সপ্রেস হাইওয়ে এবং কলেজ তৈরি করবে বলে তিনি যোগ করেন।

বিদ্যুৎ সরবরাহ নিয়ে সমাজবাদী পার্টিকে আক্রমণ করে মুখ্যমন্ত্রী বলেন, বারাবাঙ্কির রামনগর এলাকায় ৬৩.৮৭ কোটি টাকা ব্যয়ে বিদ্যুৎ সাব-স্টেশন স্থাপন করে প্রতিটি বাড়িতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে। আর পরিবারবাদীরা (সমাজবাদী পার্টি) বৈষম্য করত। তিনি আরও বলেন, বিজেপি সরকার বারাবাঙ্কির রামনগর এলাকায় ৩৬.২২ কোটি টাকায় বন্যা সুরক্ষা ব্যবস্থা গ্রহণের সময় সেতু এবং রাস্তা নির্মাণ সম্পর্কিত প্রকল্পগুলি বাস্তবায়ন করেছে। বারাবাঙ্কির রামনগর এলাকায়, সেতু নির্মাণ, রাস্তা নির্মাণ এবং বন্যা সুরক্ষা সংক্রান্ত প্রকল্পগুলি ৩৬.২২ কোটি টাকায় বাস্তবায়িত হয়েছে।
প্রসঙ্গত,উত্তর প্রদেশে পঞ্চম দফার ভোট হবে ২৭ ফেব্রুয়ারি। ওইদিন ৬০টি বিধানসভা কেন্দ্রে ভোট হবে। উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনের সাতটি দফার মধ্যে চারটি শেষ হয়েছে এবং বাকি তিনটি ২৭ ফেব্রুয়ারি, ৩ মার্চ এবং ৭ তারিখে অনুষ্ঠিত হবে। ১০ মার্চ ভোট গণনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *