BRAKING NEWS

কেন্দ্রীয় বাজেটের তাত্পর্য্য বুঝাতে আগামীকাল ত্রিপুরায় আসছেন সর্বানন্দ সনোয়াল

আগরতলা, ১৪ ফেব্রুয়ারি (হি. স.) : কেন্দ্রীয় বাজেটের তাত্পর্য্য বুঝাতে আগামীকাল ত্রিপুরায় আসছেন কেন্দ্রীয় বন্দর, জাহাজ, নৌ পরিবহণ এবং আয়ুষ মন্ত্রকের মন্ত্রী সর্বানন্দ সনোয়াল। একদিনের ঝটিকা সফরে তিনি ত্রিপুরায় এসে রবীন্দ্র শতবার্ষিকী ভবনে নাগরিক সভা এবং বিজেপি প্রদেশ পদাধিকারীদের সাথে বৈঠক সারবেন। শুধু তাই নয়, ভারতের অভ্যন্তরীণ জলপথ কর্তৃপক্ষ এবং আয়ুষ মন্ত্রকের রাজ্য আধিকারিকদের সাথেও বৈঠক করবেন।


আত্মনির্ভর অর্থব্যবস্থা বাজেট ২০২২ শীর্ষক কর্মসূচির অধীন ত্রিপুরা সফরে আসছেন কেন্দ্রীয় মন্ত্রী সর্বানন্দ সনোয়াল। তিনি আগরতলায় রবীন্দ্র শতবার্ষিকী ভবনে দুপুর একটায় নাগরিক সভায় অংশ নেবেন। ওই সভায় উপস্থিত থাকবেন বিজেপির বুদ্ধিজীবী শাখা, পেনশনার্স শাখা এবং বানিজ্য শাখা, ত্রিপুরা মার্চেন্ট এসোসিয়েশন, ত্রিপুরা ইন্ডাস্ট্রি ওনার্স এসোসিয়েশন এবং অন্যান্য ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিগণ। ওই সভায় তিনি কেন্দ্রীয় বাজেটের তাত্পর্য্য তুলে ধরবেন।


সভা শেষে তিনি বিজেপি প্রদেশ সভাপতির সাথে দুপুরের আহার সারবেন। এরপর সাংবাদিক সম্মেলন সম্বোধন করবেন। এদিনই দুপুর তিনটায় দলের মুখ্য কার্যালয়ে বিজেপি প্রদেশের পদাধিকারীদের সাথে তিনি সাংগঠনিক বিষয় নিয়ে মত বিনিময় করবেন। সেখান থেকে রাজ্য অতিথিশালায় ভারতের অভ্যন্তরীণ জলপথ কর্তৃপক্ষ এবং আয়ুষ মন্ত্রকের রাজ্য আধিকারিকদের সাথে মত বিনিময় করবেন। এদিনই বিকেল পাঁচটা নাগাদ তিনি ত্রিপুরা ছেড়ে চলে যাবেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *