BRAKING NEWS

ব্যর্থ প্রেম, আত্মঘাতী সাতচাঁদ ব্লকের পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান রূপঙ্কর দে আগরতলা

আগরতলা, ২৪ জানুয়ারি (হি. স.) : ব্যর্থ প্রেমের জ্বালা সহ্য করতে না পেরে আত্মঘাতী হলেন বিজেপি যুব মোর্চার দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক তথা সাতচাঁদ ব্লকের পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান রূপঙ্কর দে। মৃত্যুর আগে তাঁর শেষ ভিডিওতে সেই যন্ত্রনাই বলে গেছেন তিনি। আজ তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে ছুটে গেছেন ত্রিপুরার যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রী সুশান্ত চৌধুরী। সাব্রুমের বিধায়ক শংকর রায়ও তাঁকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।


রবিবার নিজ বাড়িতেই ফাঁসিতে আত্মহত্যা করেন রূপঙ্কর দে। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পরতেই রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। কারণ, যুব নেতা হিসেবে তিনি অনেকটাই জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তবে, গতকাল তাঁর মৃত্যুর কারণ ধোয়াশা তৈরী হয়েছিল। আজ তাঁর ভিডিওটি প্রকাশ্যে আসতেই আত্মহত্যার কারণ স্পষ্ট হয়ে গেছে। তাতে স্পষ্ট হয়েছে, প্রেমে প্রতারিত হয়েই এই চরম পদক্ষেপ নিয়েছেন তিনি। ইতিমধ্যে দোষীর শাস্তি চেয়ে তাঁর শুভাকাঙ্খীরা সোচ্চার হয়েছেন।


তাঁর মৃত্যুতে ত্রিপুরার যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, সাব্রুমের সাতচাঁদ পঞ্চায়েত সমিতির ভাইস-চেয়ারপার্সন তথা বিজেপি যুবমোর্চার দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক রূপঙ্কর দে’র অকাল মৃত্যুতে আমি গভীর শোকাহত। তাঁর এভাবে চলে যাওয়ার খবরটা কিছুতেই বিশ্বাস করতে পারছি না। সুশান্ত বাবু বলেন, ২০০৮-০৯ সালে আমার হাত ধরেই সাব্রুম কলেজে রূপঙ্করের রাজনীতিতে হাতে খড়ি। এরপর যুব আন্দোলনের অনেক রাজনৈতিক  উত্থান পতনের মধ্যে দিয়ে এই অদম্য বামবিরোধী মানসিকতার লড়াকু ছেলেটি আজ এই জায়গায় এসে পৌঁছে ছিল। কিছুদিন আগে এলাকার অনেক উন্নয়নমূলক কাজ করার তালিকা নিয়ে সচিবালয়ে আমার অফিসকক্ষে এসেছিলেন রূপঙ্কর । আজ হঠাৎ তাঁর মৃত্যুর খবর আমাকে ভীষণভাবে  নাড়া দিয়ে গেছে।
তিনি বলেন, আমি রূপঙ্করের মৃত্যুর খবর শুনে কয়েক মুহুর্তের জন্য বাকরুদ্ধ হয়ে পড়েছিলাম। কিছুতেই বিশ্বাস করতে পারছি না এই সম্ভাবনাময় ও প্রতিভাবান ছেলেটি আজ আমাদের মধ্যে নেই। তাঁর মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। এই দুঃসময়ে তাঁর পরিবারের সদস্যদের প্রতি আমার গভীর সমবেদনা জানাচ্ছি। তাঁর আত্মার চিরশান্তি কামনা করছি।


এদিকে, তাঁর শেষ যাত্রায় উপস্থিত থাকতে ছুটে গিয়েছিলেন সুশান্ত চৌধুরী। তিনি বলেন, সাব্রুমের মনুবাজারে আজ চোখের জলে শেষ বিদায় জানালাম অনুজ রূপঙ্কর দে-কে। বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনতার উপস্থিতিতে মানুষের ফুলেল ভালোবাসায় শেষযাত্রায় সিক্ত হল প্রয়াত রূপঙ্কর। সহস্রাধিক মানুষ শেষবারের মতো বিনম্র শ্রদ্ধা আর চোখের জলে বিদায় জানালেন তাদের প্রিয় এই যুবনেতাকে। রূপঙ্কর যেখানেই থাকিস ভালো থাকিস ভাই, বিষাদের সুরে বলেন তিনি। রুপঙ্করের মৃত্যুতে আজ বিজেপি প্রদেশ সভাপতি ডা: মানিক সাহা এবং দলের শীর্ষ নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *