BRAKING NEWS

Raided : শহরের হকার্স কর্নার এলাকায় অভিযান চালায় আগরতলা পুর নিগমের টাক্সফোর্স

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৬ জানুয়ারী। রাজধানী আগরতলা শহরের হকার্স কর্নার এলাকায় রবিবার সকালে অভিযান চালায় আগরতলা পুর নিগমের টাক্সফোর্স বাহিনী। সম্প্রতি পুর নিগমের চেয়ারম্যান দীপক মজুমদার সহ পুর প্রশাসনের কর্মকর্তারা হকার্স কর্নার সহ শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করে জবরদখলকৃত জায়গা জবরদখল মুক্ত করতে আহ্বান জানিয়েছিলেন।

পরিদর্শনকালে মেয়র হকার্স কর্নারের অবস্থা প্রত্যক্ষ করে রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন,যে ভাবে হকার্স কর্নারে দোকানপাট খুলে রাস্তাঘাট জবর দখল করে রাখা হয়েছে তাতে ফায়ার সার্ভিস কিংবা অ্যাম্বুলেন্স পর্যন্ত প্রবেশ করতে পারবে না। নিজেদের স্বার্থেই জবরদখলকৃত জায়গা ছেড়ে দেওয়ার জন্য তিনি আবেদন জানিয়েছিলেন।কিন্তু সেই আবেদনে অনেকেই সাড়া দেননি।সে কারণে বাধ্য হয়েই রবিবার ময়দানে নেমেছে টাক্সফোর্স বাহিনী।


ফুটপাথ জবরদখলমুক্ত করার পর এবার হকার্স কর্ণারের গলির দুই দিকে জবর দখলমুক্ত অভিযান চালালো আগরতলা পুরনিগম। রবিবার সকালেই আগরতলা পুর নিগমের টাস্ক ফোর্সের কর্মকর্তারা অভিযান চালায় হকার্স কর্ণারে। দীর্ঘদিন ধরে হকার্স কর্ণারের গলির রাস্তার দুই পাশে জবর দখল করে গড়ে উঠা বেআইনি নির্মাণগুলি ভেঙ্গে গুঁড়িয়ে দেয় পুরনিগম কর্তৃপক্ষ। পুনরায় জবর দখল করার চেষ্টা করা হলে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুর প্রশাসনের তরফ থেকে হুঁশিয়ারি দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *