BRAKING NEWS

অতিমারির জেরে সাইয়ের ৬৭টি প্রশিক্ষণ কেন্দ্র বন্ধ

নয়াদিল্লি, ১০ জানুয়ারি (হি.স) : দেশজুড়ে করোনার রেকর্ড সংক্রমণে আর ঝুঁকি নিতে পারল না স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। পরিস্থিতি পর্যালোচনা করে সাইয়ের ৬৭টি ট্রেনিং সেন্টারই বন্ধ রাখার সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ। আগামী কয়েক দিন সংক্রমণের গ্রাফ ঊর্ধ্বমুখী থাকতে পারে এই আশঙ্কায় প্রশিক্ষণ কেন্দ্র খোলা থাকলে, সংক্রমণের ঝুঁকি বাড়ার আশঙ্কা থাকবে। তাই এই সিদ্ধান্ত স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার।

সোমবার স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া এক বিবৃতিতে জানায়, ক্রমবর্ধমান কোভিড পরিস্থিতিতে খেলোয়াড়দের সুরক্ষার কথা মাথায় রেখে দেশের ৬৭টি প্রশিক্ষণ কেন্দ্র বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অ্যাথলিটদের নিরাপত্তার জন্য একাধিক রাজ্যে স্পোর্টিং কার্যকলাপ বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই পুনরায় প্রশিক্ষণ কেন্দ্রগুলো খোলার সিদ্ধান্ত নেওয়া হবে।
সাই জানিয়েছে, দেশের এলিট অ্যাথলিটদের জন্য এই নিয়ম প্রযোজ্য নয়। জাতীয় শিবিরে কড়া বায়ো-বাবলের মধ্যে তাঁদের অনুশীলনের অনুমতি দেওয়া হয়েছে। পাটিয়ালা ও বেঙ্গালুরুর ন্যাশনাল সেন্টার অফ এক্সিলেন্সে যাঁরা প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা এই অনুশীলন চালিয়ে যেতে পারেন। চলতি বছরের শেষের দিকে এশিয়ান গেমস ও কমনওয়েলথ গেমস রয়েছে। তাই এনসিওই-তে প্রশিক্ষণ সূচিতে কোনও বদল আসছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *