BRAKING NEWS

এম বি বি কলেজ সংলগ্ন জলাশয়ের সৌন্দর্যায়ন ও সংস্কারের উদ্যোগ নেওয়া হয়েছে : মেয়র

আগরতলা, ৩১ ডিসেম্বর : এম বি বি কলেজ সংলগ্ন জলাশয়ের সৌন্দর্যায়ন ও সংস্কারের জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করেছে আগরতলা পুর নিগম। নিগমের নবনিযুক্ত মেয়র দীপক কুমার মজুমদার এলাকার কাউন্সিলার সুখময় সাহা সহ পুর পরিষদের কর্মকর্তাদের নিয়ে শুক্রবার জলাশয়টি পরিদর্শন করেন। পরিদর্শনকালে স্থানীয় জনগণের কাছ থেকে এ বিষয়ে বিস্তারিত পরামর্শ গ্রহণ করেন তিনি।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, জলাশয়টি সংস্কার ও সৌন্দর্যায়ন করার জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হবে। এ জন্য একটি কর্মপরিকল্পনা গ্রহণ করা হচ্ছে। তাঁর দাবি, আগরতলা স্মার্ট সিটি প্রকল্পে এই জলাশয়টি সংস্কার ও সৌন্দর্যায়ন করা হবে। সাথে তিনি যোগ করেন, এলাকায় বিদ্যুতায়নের ব্যবস্থাও করা হবে।

তাঁর কথায়, এমবিবি কলেজের জলাশয়টি দীর্ঘদিন ধরেই অনাদরে-অবহেলায় প্রায় পরিত্যক্ত অবস্থায় রয়েছে। ওই জলাশয়কে সংস্কার করে সৌন্দর্যায়ন করা হলে পর্যটকরা আকর্ষিত হবেন, দাবি করেন তিনি। তাতে এলাকাটি মানুষের কাছে খুব মনোরম হয়ে ওঠবে। সেই লক্ষ্যকে সামনে রেখেই স্থানীয় জনগণের দাবি অনুযায়ী এবং স্থানীয় কাউন্সিলরের পরামর্শ মেনে সংস্কার ও সৌন্দর্যায়নের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। খুব শীঘ্রই কাজ শুরু হবে বলেও আশ্বস্ত করেছেন মেয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *