ত্রিপুরায় অসমের যুবকের ফাঁসিতে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

আগরতলা, ১৮ ডিসেম্বর (হি. স.) : সাতসকালে যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে খোয়াই থানাধীন সিপাইহাওর গাঁওসভার জিতাছড়া এলাকায়। মৃতদেহ তল্লাশি করে পুলিশ জানতে পেরেছে, ওই যুবকের বাড়ি অসমের বংগাইগাঁওয়ে। মৃতের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে।

শনিবার সকালে খোয়াই থানাধীন সিপাইহাওর গাঁওসভার জিতাছড়ার একটি রাবার বাগানে যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে।এদিন সকালে স্থানীয় শ্রমিকরা কাজের সন্ধানে বের হলে রাবার বাগানের একটি গাছে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাছ থেকে মৃতদেহটি নামিয়ে আনেন। পুলিশ তল্লাশি চালিয়ে মৃতের প্যান্টের পকেটে মানিব্যাগ উদ্ধার করেছে। তাতে একটি মোবাইল ফোন নাম্বার সহ একটি আঁধার কার্ড পেয়েছে পুলিশ। আধার কার্ডের তথ্য অনুযায়ী ধারণা করা হচ্ছে, মৃতের নাম মোস্তাক আলী। আঁধার কার্ডে উল্লেখিত জন্মতারিখ অনুসারে তাঁর বয়স কুড়ি বছর হবে। সেখান থেকেই মৃতের ঠিকানাও জানতে পেরেছে পুলিশ। মানিব্যাগের ভেতরে পাওয়া মোবাইল ফোনে যোগাযোগ করে পুলিশ মৃতের পরিবারকে এবিষয়ে জানিয়েছে। পরিবারের সদস্যরা খোয়াইয়ে আসছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মৃত যুবক অসমের বংগাইগাঁও থেকে ত্রিপুরায় এসে কি কাজ করছিলেন এবং কেনই তিনি ওই জায়গায় গিয়ে আত্মহত্যা করলেন, সবকিছুই রহস্যজনক ঠেকেছে পুলিশের। পরিবারের লোকজন এসে পৌঁছালে রহস্য উদঘাটন করা যাবে বলে পুলিশের বিশ্বাস। মৃতদেহটি খোয়াই জেলা হাসপাতালের মর্গে এনে রাখা হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *