দৈনিক সংক্ৰমণ কমে ৭-হাজারের নীচে, ভারতে করোনা-মুক্ত ৯৮.৩৫ শতাংশ

নয়াদিল্লি, ৩০ নভেম্বর (হি.স.): ভারতে একধাক্কায় অনেকটাই কমে গেল দৈনিক করোনা-সংক্ৰমণ, অনেকটাই কমেছে মৃত্যুর সংখ্যাও। সোমবার সারাদিনে ভারতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৯৯০ জন। এই সময়ে মৃত্যু হয়েছে ১৯০ জনের। বিগত ২৪ ঘন্টায় ভারতে করোনা-মুক্ত হয়েছেন ১০,১১৬ জন, ভারতে সুস্থতার হার ৯৮.৩৫ শতাংশ। বিগত ২৪ ঘন্টায় ভারতে চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা কমে ১,০০,৫৪৩-এ পৌঁছেছে, বিগত ২৪ ঘন্টায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা কমেছে ৩,৩১৬ জন।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ভারতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬,৯৯০ জন, যা বিগত কয়েকদিনের তুলনায় অনেকটাই কম। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.২৯ শতাংশ রোগী চিকিৎসাধীন রয়েছেন। ভারতে বিগত ২৪ ঘন্টায় করোনাভাইরাসের টিকা পেয়েছেন ৭৮ লক্ষ ৮০ হাজার ৫৪৫ জন প্রাপক, ফলে ভারতে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত ১,২৩,২৫,০২,৭৬৭ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ১৯০ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৪,৬৮,৯৮০ জন (১.৩৬ শতাংশ)। ভারতে সুস্থতার সংখ্যা অনেকটাই বাড়ল, সোমবার সারা দিনে ভারতে করোনা-মুক্ত হয়েছেন ১০,১১৬ জন। মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৩,৪০,১৮,২৯৯ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.৩৫ শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *