BRAKING NEWS

Three persons were injured : মনপাথর বাজারে জাতীয় সড়কে যান দুর্ঘটনায় তিনজন আহত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৫ নভেম্বর।। দক্ষিণ ত্রিপুরা জেলার মনপাথর বাজার সংলগ্নব্রু সংগ্রমা মথহ এর কার্যালয়ের সামনে জাতীয় সড়কে যান দুর্ঘটনায় তিনজন আহত হয়েছেন। একটি দ্রুতগামী ইকো গাড়ি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অন্যান্য গাড়ি বাইককে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। মনপাথর বাজার এলাকায় যান দুর্ঘটনায় গুরতর আহত তিন।


ঘটনার বিবরনে জানা যায় শান্তির বাজার মহকুমার অন্তর্গত মনপাথর বাজার সংলগ্ন ব্রু সংগ্রমা মথহ এর কার্যালয়ের সামনে জাতীয় সড়কে যান দুর্ঘটনার শিকার হয় কিছু সংখ্যক লোকজন। জানা যায় ,শান্তির বাজার থেকে আগরতলাগামী টি আর ০৮ সি ০৭৮৫ নাম্বারের ইকো গাড়ী দ্রুতগতিতে থাকায় মনপাথর এলাকায় ব্রু সংগ্রমা অফিসের সামনে পার্কিং অবস্থায় থাকা কিছু সংখ্যক গাড়িতে ও বাইকে সজোরে ধাক্কা দেয়। তাতে অনেকগুলি গাড়ি ও বাইক ক্ষতিগ্রস্ত হয়। অপরদিকে, কিছু সংখ্যক গাড়িতে ও বাইকে থাকা লোকজন এই দুর্ঘটনায় আহত হয়। ঘটনাস্থলে উপস্থিত লোকজনেরা জানান গাড়ি দ্রুত গতিতে থাকার ফলে এই দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় তিন জন গুরুতর আহত হয় বলে জানা যায়। আহতদের চিকিৎসার জন্য শান্তির বাজার জেলা হাসাপাতলে নিয়ে আসা হয়। আহতের মধ্যে এম ডি সি সঞ্জীব রিয়াং ও উনার দেহরক্ষী রয়েছে বলে জানা যায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় মনপাথর ফাঁড়ির পুলিশ। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনার কারন নিয়ে তদন্তে নেমেছে ও দুর্ঘটনায় কারা কারা আহত হয়েছে তাদের চিহ্নিত করার প্রয়াস চালিয়ে যাচ্ছে। এই দুর্ঘটনা‌ নিয়ে মনপাথর বজারের লোকজনদের থেকে দাবি উঠেছে বাজার এলাকায় দুর্ঘটনা এড়াতে আরক্ষা প্রসাশনের পক্ষ থেকে মনপাথর বাজার এলাকায় ট্রাফিক পুলিশ নিয়োগ করা হোক।এখন দেখার বিষয় দুর্ঘটনা এড়াতে ও বাজারের লোকজনদের দাবি পূরনে আরক্ষাপ্রসাশন কি পদক্ষেপ গ্রহন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *