BRAKING NEWS

মেঘালয়ে খুন অসমের করিমগঞ্জ জেলার জনৈক ট্ৰাক চালক

জোয়াই (মেঘালয়), ১৬ আগস্ট (হি.স.) : মেঘালয়ের পশ্চিম জয়ন্তিয়াপাহাড় জেলায় দক্ষিণ অসমের বাসিন্দা জনৈক ট্ৰাক চালককে খুন করা হয়েছে। নিহত ট্ৰাক চালককে করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকান্দি থানাধীন দোহালিয়ার জনৈক ধীরেন্দ্ৰ দাসের ছেলে আলক দাস বলে শনাক্ত করা হয়েছে।

পশ্চিম জয়ন্তিয়াপাহাড়ের পুলিশ সুপার দফতর সূত্রে জানা গেছে, ট্ৰাক চালক আলক দাসকে খুন করার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। অনুপ ট্ৰাক ট্ৰ্যান্সপোৰ্ট কোম্পানির পক্ষ থেকে এই হত্যাকাণ্ড সম্পর্কে এক এফআইআর দাখিল করা হয়েছে। এফআইআরে লেখা হয়েছে, সোমবার বেলা ২:৪৫ মিনিট নাগাদ কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি একটি মারুতি অল্টো কার নিয়ে টিআর ০১ এজি ১৬৮৯ নম্বরের ট্রাকটি হাইজ্যাক করে নিয়ে যায়। এর পর থেকে ট্ৰাক চালক আলোক দাস নিখোঁজ হয়ে যান। কিছুক্ষণ পর যেখান থেকে ট্ৰাকটি হাইজ্যাক করা হয়েছিল, তার কিছু দূরে আলোকের মৃতদেহ উদ্ধার করা হয়।


অনুপ ট্ৰাক ট্র্যান্সপোর্ট কোম্পানির জনৈক পদাধিকারী জানান, তাঁদের এফআইআর পেয়ে একটি মামলা রুজু করে পুলিশ তদন্তে নামে। তবে ট্র্যান্সপোর্ট কোম্পানির কয়েকজন খোঁজাখুঁজি করে ট্ৰাকটিকে মিহমন্তালুর ৪ মাইলে অবস্থিত ওয়ে ব্ৰিজের কাছে গিয়ে ধরতে সক্ষম হন। ট্ৰাক থেকে এক ছিনতাইবাজকে আটক করে জোয়াই থানায় সমঝে দেওয়া হয়েছে। তবে ট্রাকে আরও একজন ছিল, সে পালিয়ে ফেরার হয়ে গেছে। তিনি জানান, ট্ৰাকে ৫০০ বস্তা এফসিআইয়ের চাল বোঝাই ছিল। গুয়াহাটির চাংসারি এফসিআই গুদাম থেরে গত ১৪ আগস্ট বিকেল ৪.১৫ মিনিটে ট্ৰাকে পাঁচশো বস্তা চাল বোঝাই করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *