BRAKING NEWS

Housewife filed a case against husband : নির্যাতন সহ্য করতে না পেরে বিশালগড় মহিলা থানায় স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন গৃহবধূ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১২ আগস্ট।। বিশালগড় থানা এলাকার রামছড়া এলাকার এক গৃহবধূ স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে বিশালগড় মহিলা থানায় স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। স্বামীর অত্যাচারের শিকার স্ত্রী।ঘটনার বিবরণে জানা যায় আজ থেকে ১০ বছর আগে মেলাঘর পং বাড়ি এলাকার রুপালী দেবনাথ এর সাথে বিয়ে হয় বিশালগড় থানাধীন রামছড়া এলাকার উৎপল দেবনাথের ।

তাদের একটি পুত্র সন্তান রয়েছে। পুত্র সন্তান হবার পর থেকে স্ত্রীর উপর অত্যাচার। অত্যাচার সহ্য না করতে পেরে রুপালী দেবনাথ তার স্বামীর বিরুদ্ধে বিশালগড় থানায় অভিযোগ দায়ের করে।


রুপালী দেবনাথের অভিযোগ স্বামী দীর্ঘদিন ধরে তার উপর মারধোর করে ও প্রাণে মারার চেষ্টা করে চলেছে।তাই বৃহস্পতিবার রুপালী দেবনাথ দ্বারস্থ হয় বিশালগড় মহিলা থানার। অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ওই গৃহবধূ।
এখন দেখার বিষয় বিশালগড় মহিলা থানার পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহণ করে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতারের সংবাদ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *