BRAKING NEWS

Army jawan Dead by accident : ইচারবিল এলাকায় বাইক ও সীমান্তরক্ষী বাহিনীর গাড়ির মুখোমুখি সংঘর্ষে সেনা জওয়ানের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ৩১ জুলাই।। তেলিয়ামুড়া হাসপাতাল কর্তৃপক্ষের উদাসীনতার কারণে পথ দুর্ঘটনায় মৃত যুবকের ময়নাতদন্ত সঠিক সময়ে হলো না। তাতে মৃতের পরিবার পরিজনদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়।তেলিয়ামুড়া হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত করাকে কেন্দ্র করে চিকিৎসকদের মতঘ মতভেদ লেগেই রয়েছে। ঘটনার বিবরণে জানা যায়, শুক্রবার তেলিয়ামুড়া থানাধীন ইচারবিল এলাকায় বাইক ও সীমান্তরক্ষী বাহিনীর গাড়ির মুখোমুখি সংঘর্ষে ভারতীয় সেনাবাহিনীতে মণিপুরে কর্মরত জওয়ান অর্জুন তাঁতির মৃত্যু হয়। অর্জুন তাঁতির ময়নাতদন্ত হওয়ার কথা ছিল তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে শনিবার সকালে।

এর জন্য মৃত অর্জুন তাঁতির পরিবারের লোক জনেরা শনিবার সাত-সকাল থেকেই হাসপাতাল চত্বরে অপেক্ষা করতে থাকে।অভিযোগ চিকিৎসক সৌমেন দাস ময়না তদন্ত করার কথা থাকলেও তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে কোন কিছু না জানিয়ে আচমকাই আগরতলায় চলে যান। এ নিয়ে হাসপাতালে অপেক্ষারত ভারতীয় সেনাবাহিনীর মৃত জওয়ান অর্জুন তাঁতির পরিবারের লোকজনদের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়। একটা সময় পরিবারের লোকজনদের মধ্যে ক্ষোভের বহিঃপ্রকাশ হতে শুরু করে। ওই সময় হাসপাতালে এম.ও.আই.সি চিকিৎসক অজিত দেববর্মাকে গোটা হাসপাতাল চত্বরে খোঁজ করেও পাওয়া যায়নি।

পরে চিকিৎসক সুরজিৎ দাস মৃত অর্জুন তাঁতির মৃতদেহটি ময়নাতদন্ত করে পরিবারের লোকজনদের হাতে তুলে দেন। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের চিকিৎসক সুরজিৎ দাস অভিযোগ করে জানান, হাসপাতালের এম.ও.আই.সি অজিত দেববর্মা প্রায়শই হাসপাতালে আসেন না। অপরদিকে চিকিৎসক সৌমেন দাস শনিবার অর্জুন তাঁতির মৃতদেহের ময়না তদন্ত করার কথা থাকলেও সকাল থেকেই উনার ফোন বন্ধ। তবে জানা গেছে উনি নাকি হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে আগরতলায় চলে গেছেনl অপরদিকে নিহত অর্জুন তাঁতির বাবা অভিযোগ করে জানান, শুক্রবার ঘটে যাওয়া পথদুর্ঘটনায় সীমান্তরক্ষী বাহিনীর গাড়ির চালক বি.সি প্রধানকে শুক্রবার রাতেই তেলিয়ামুড়া থানার পুলিশ উর্দ্ধতন কর্তৃপক্ষের আদেশ মূলে ছেড়ে দেয়।

শনিবার ভারতীয় সেনা-বাহিনীর মৃত জওয়ান অর্জুন তাঁতির ময়নাতদন্ত শেষে মৃতদেহে শ্রদ্ধা জ্ঞাপন করেন ২৮ তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় এবং ভারতীয় জনতা পার্টির তেলিয়ামুড়া যুব মোর্চা মন্ডলের পক্ষ থেকে।স্বভাবতই প্রশ্ন উঠছে সীমান্তরক্ষী বাহিনীর জওয়ান হওয়ার সুবাদেই কি কোন মৃত্যু হলে আসামির ছাড় পাওয়া যায়? যদিও এই পথ দুর্ঘটনায় যার মৃত্যু হয়েছে সেও ভারতীয় সেনাবাহিনীর আর্টিলারি রেজিমেন্টের একজন জওয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *