BRAKING NEWS

Strong reaction in the public mind : অভয়নগর এলাকায় প্রকাশ্যে দিবালোকে মদমত্ত মহিলার তাণ্ডবে জনমনে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৯ জুন।। আগরতলা শহর সংলগ্ন অভয়নগর এলাকায় প্রকাশ্যে দিবালোকে এক মদমত্ত মহিলার তাণ্ডবে জনমনে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বুধবার সকাল থেকেই এক মহিলা রাস্তায় মাতলামি করতে শুরু করে। এলাকার মানুষজনকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। এমনকি এক সময় ওই মহিলা রাস্তার পাশে ড্রেনে পড়ে যায়। স্থানীয় জনগন এসব বিষয় জানিয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ সেখানে ছুটে যায়। থেকে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

এ ধরনের ঘটনাকে কেন্দ্র করে এলাকার জনমনে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। জানা যায় ওই মহিলা সকাল থেকে নেশা করে ওই এলাকায় ঘুরাঘুরি করছিল । এলাকাবাসীদের গালিগালাজ করতে থাকে। এরই মাঝে অতিরিক্ত নেশার কারণে পাশে ড্রেইন পড়ে থাকে। দীর্ঘ সময় পরে ঘটনাস্থলে ছুটে এসে মহিলা থানার পুলিশ । ওই মহিলা মহিলা পুলিশের সঙ্গেও দুর্ব্যবহার করে এবং গালিগালাজ করে। পরে ওই মহিলাকে কোনরকম ভাবে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে উজান অভয়নগর এলাকাবাসী হতভম্ব হয়ে পড়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *