BRAKING NEWS

রাজ্যপালের হাতে মুখ্যমন্ত্রী পদে ইস্তফাপত্র সর্বানন্দ সনোয়ালের

গুয়াহাটি, ৯ মে (হি.স.) : মুখ্যমন্ত্রী পদে আনুষ্ঠানিকভাবে ইস্তফা দিলেন সর্বানন্দ সনোয়াল। আইনি উপদেষ্টা শান্তনু ভরালি এবং মিডিয়া উপদেষ্টা হৃষিকেশ গোস্বামীকে সঙ্গে নিয়ে রাজভবনে রাজ্যপাল অধ্যাপক জগদীশ মুখির হাতে তাঁর ইস্তফাপত্র তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ।

এদিকে আজ রবিবার সকাল প্রায় সাড়ে দশটা নাগাদ মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবন ব্রহ্মপুত্র গেস্টহাউসে সৌজন্য সাক্ষাতে যান সম্ভাব্য নয়া মুখ্যমন্ত্রী ড. হিমন্তবিশ্ব শর্মা। গিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতা তথা অসমে দলের প্রভারী বৈজয়ন্তজয় পাণ্ডা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অরুণ সিং সহ বহু দলীয় নেতা ও বিধায়কগণ। তাঁদের সকলের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর রাজভবনের উদ্দেশ্যে রওয়ানা হন বিদায়ী মুখ্যমন্ত্রী সনোয়াল।

রাজভবন থেকে ফের সরকারি বাসভবন এসেছেন সর্বানন্দ। এখান থেকে হিমন্তবিশ্ব শর্মাকে সঙ্গে নিয়ে একই গাড়িতে গিয়েছেন বিধানসভার কনফারেন্স হল-এ পরিষদীয় দলের বৈঠকে। ইতিমধ্যে কনফারেন্স হল-এ দলের সকল বিধায়ক উপস্থিত হয়েছেন। পরিষদীয় বৈঠকে রয়েছেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএল সন্তোষ, সাধারণ সম্পাদক অরুণ সিং, অসমে দলের প্রভারী বৈজয়ন্তজয় পাণ্ডা, নরেন্দ্রসিং তোমর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *