BRAKING NEWS

জম্মু ও কাশ্মীর থেকে দিন পনেরো নিখোঁজ থাকার পর উদ্ধার ছাত্র

শ্রীনগর, ২৬ মে (হি.স.) : দিন পনেরো নিখোঁজ থাকার পর খোঁজ মিললো দশম শ্রেণীর ছাত্রের। ঘটনাটি ঘটেছে, জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলায়। রবিবার পুলিশ সূত্রে এই তথ্য জানা গিয়েছে।জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলা থেকে রবিবার দিন পনেরো আগে নিখোঁজ হয়ে যাওয়া এক ছাত্রের খোঁজ পাওয়া যায়। ছাত্রটি দশম শ্রেণীতে পড়ে। সে দশম শ্রেণীর পরীক্ষায় অকৃতকার্য হওয়ার জন্য বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।


ছাত্রের বাড়ি জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলার ত্রিদ্বান গ্রামে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ছাত্র মে মাসের ১৪ তারিখ মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল। রবিবার সাম্বার বাড়ি ব্রাহ্মণা এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। তারপর ছাত্রের পরিবারের হাতে তাকে তুলে দেওয়া হয়।


পুলিশ আধিকারিক আরও জানিযেছেন, ছাত্রটির বাবা ১৯ মে বসন্তপুর থানায় তাঁর ছেলের নিখোঁজ ডায়রি করেন। পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছে, ছাত্রটি তার দশম শ্রেণীর পরীক্ষায় ফেল করে ভয়ে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। রবিবার সকালে সাম্বার বাড়ি ব্রাহ্মণা এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। আইনী কার্যকলাপ শেষ করে পুলিশ তাকে পরিবারের হাতে তুলে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *