BRAKING NEWS

জঙ্গিদের গুলিতে বিজেপি নেতার খুনের ঘটনায় নিন্দায় মুখর রাজ্যের সবকটি রাজনৈতিক দল

শ্রীনগর, ৫ মে (হি.স.) : দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগে জঙ্গিদের গুলিতে বিজেপির জেলা সহ-সভাপতির প্রাণ হারানোর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে জম্মু ও কাশ্মীর জুড়ে। পাশাপাশি বর্বোরচিত এই হামলার বিরুদ্ধে তীব্র নিন্দায় মুখর রাজ্যের সমস্ত রাজনৈতিক দল। এই হামলার নিন্দা করেছেন পিডিপি নেত্রী মেহবুবা মুফতি, ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আবদুল্লা এবং ওমর আবদুল্লা, পিপলস কনফারেন্সের চেয়ারম্যান সাজাদ গোনি লোন এবং বিজেপি। অন্যদিকে ইতিমধ্যে পুলিশ এই হত্যাকাণ্ডে তদন্ত শুরু করে দিয়েছে।


ওমর আবদুল্লা ট্যুইটারে লেখেন, হিংসার এই বর্বোরচিত ঘটনার তীব্র ভাষায় নিন্দা করছি। নিহত বিজেপি নেতার পরিবারবর্গের প্রতি সমবেদনা জানাই। গুল মহম্মদ মীর বিজেপির জেলা সহ-সভাপতি ছিলেন। দুঃখের এই কঠিন সময় তাঁর পরিবারবর্গকে আল্লা শক্তি দিক।মেহবুবা মুফতি ট্যুইটারে লেখেন, বিজেপি নেতা গুল মহম্মদ মীরের হত্যাকাণ্ডকে তীব্র ভাষায় নিন্দা করছি। তাঁর পরিবারবর্গের প্রতি সমবেদনা জানাই। পিপলস কনফারেন্সের নেতা সাজাদ গনি লোন ট্যুইটারে লেখেন, নিরস্ত্র রাজনৈতিক নেতাকে খুন করে ভীরুতা ও বর্বরতার পরিচয় দিয়েছে জঙ্গিরা।
রাজ্যের বিজেপির তরফ থেকে জানানো হয়েছে, যারা হতাশায় ভুগছে, শান্তিতে যাদের আস্থা নেই। এই হামলার পর তাদের মুখোশ খুলে গিয়েছে। গুল মহম্মদ মীরের হত্যাকাণ্ডকে তীব্র ভাষায় নিন্দা করা হয়েছে বিজেপির তরফে। নিহত নেতার আত্মার শান্তি কামনা করা হয়েছে বিজেপির তরফে।শনিবার রাত ৯টা ১৫মিনিট নাগাদ নওগাম গ্রামের ভেরিনাগে বছর ৬৫ গুল মহম্মদ মীরের বাড়িতে চড়াও হয় তিন জঙ্গি। তারা বর্ষীয়ান বিজেপি নেতার কাছে গাড়ি চাবি চায়। তা দিতে অস্বীকার করলে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। আশঙ্কাজনক অবস্থায় বিজেপির জেলা সহ-সভাপতিকে স্থানীয় পিএইচসি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয় অনন্তনাগের জেলা হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *