BRAKING NEWS

কালো টাকার এটিএমে পরিণত হয়েছে কংগ্রেস নেতাদের বাড়িগুলি, দাবি নাকভির

নয়াদিল্লি, ৯ এপ্রিল (হি.স.): মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথের ঘনিষ্ঠ সহযোগীদের বাড়ি থেকে সম্প্রতি ২০০ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে আয়কর দফতর। বিষয়টি নিয়ে এবার কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বর্ষীয়ান বিজেপি নেতা মুক্তার আব্বাস নাকভি। কংগ্রেস নেতাদের বাড়িগুলি এখন কালো টাকার এটিএম-এ পরিণত হয়েছে, মঙ্গলবার এমনই ভাষায় কংগ্রেসের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানালেন মুক্তার আব্বস নাকভি।

এদিন মুক্তার আব্বাস নাকভি বলেন, কংগ্রেস এখন ‘বেনামি সম্পত্তি’-তে পরিণত হয়েছে। কংগ্রেস নেতাদের বাড়িগুলি এখন ‘কালো টাকার এটিএম’ হয়ে গিয়েছে। যেখান থেকে প্রতিদিন বিপুল পরিমাণে কালো টাকা বাজেয়াপ্ত হয়ে চলেছে। এই কালো টাকার উৎসহ কি তা তদন্তকারী সংস্থা এবং জনগণের কাছে জবাবদিহি করতে হবে কংগ্রেস।গত রবিবার ভোররাত তিনটে নাগাদ দিল্লি এবং মধ্যপ্রদেশে ৫২টি জায়গায় তল্লাশি অভিযান চালায় আয়কর বিভাগের আধিকারিকেরা। সেখান থেকে বিপুল পরিমাণে কালো টাকা বাজেয়াপ্ত করে আয়কর দফতর। এই প্রসঙ্গে মঙ্গলবার কংগ্রেসের বিরুদ্ধে তীব্র কটাক্ষ ছুড়ে দেন মুক্তার আব্বাস নাকভি।

সোমবার বিজেপি লোকসভা নির্বাচনের আগে দলীয় ‘সঙ্কল্প পত্র ২০১৯’ প্রকাশ করেছে। সেখানে ফের ক্ষমতায় এলে ৩৭০ ধারা বিলুপ্তি করার প্রতিশ্রুতি দিয়েছে তারা। এই প্রসঙ্গে ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা এবং পিডিপি নেত্রী মেহবুবা মুফতি নিজেদের অসন্তোষ প্রকাশ করেছেন। এর প্রেক্ষিতে নাকভি বলেন, ৩৭০ ধারা অবলুপ্তি হলে কাশ্মীরিরা সন্ত্রাসবাদ, বিচ্ছিন্নতাবাদ, বিচ্ছিন্নতাবাদীদের বন্ধু ওমর আবদুল্লা এবং মেহবুবা মুফতি থেকে মুক্তি পাবে। কাশ্মীরের উন্নয়নে যে কোনও বাধাকে হটিয়ে দেওয়া হবে।

সপা, বসপা, কংগ্রেসকে তীব্র কটাক্ষ করে নাকভি বলেন, মুসলিম লিগের ঝান্ডা ধরেছে রাহুল গান্ধী। কংগ্রেস সভাপতির রাজনৈতিক এজেন্ডা হচ্ছে জামাত-ই-ইসলামির। ওয়ানাড গিয়ে এইসব করে বেড়াচ্ছেন তিনি। অন্যদিকে দেওবন্দে সপা-বসপা মুসলমানদের ফতোয়া দিয়ে চলেছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *