BRAKING NEWS

আলজারি জোসেফের ৬ উইকেট শিকারে হায়দরাবাদকে হারাল মুম্বই

হায়দরাবাদ, ৭ এপ্রিল (হি.স.) : দ্বাদশ আইপিএলে দুই ক্যারিবিয়ানের দাপটে হায়দরাবাদকে হারাল মুম্বই। প্রথমে কায়রন পোলার্ডের ২৬ বলে অপরাজিত ৪৬ রানের ইনিংস খাদের কিনারে দাঁড়িয়ে থাকা মুম্বইকে লড়াই করার জমি খুঁজে দেয়। কিন্তু তারপর আলজারি জোসেফের ৬ উইকেট হায়দরাবাদের কফিনে পেরেক পুঁতে দিল মুম্বই। লো স্কোরিং ম্যাচে হায়দরাবাদকে ৪০ রানে হারাল মুম্বই।


শনিবার রাতে টস জিতে এদিন প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক ভুবনেশ্বর কুমার। কিন্তু মহম্মদ নবি, সিদ্ধার্থ কৌল, রশিদ খানদের নিয়ন্ত্রিত বোলিংয়ে একের পর এক উইকেট হারাতে থাকে মুম্বই। রোহিত শর্মা ১১, কুইন্টন ডি’কক ১৯, ইশান কিষান ১৭, হার্দিক পাণ্ডিয়া ১৪ রান করে আউট হলেও একা লড়াই চালিয়ে গেলেন কায়রন পোলার্ড। ২৬ বলে ৪৬ রানে অপরাজিত থাকেন তিনি। ২টি উইকেট নেন সিদ্ধার্থ কৌল। একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, মহম্মদ নবি, রশিদ খান। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৩৬ রান তোলে মুম্বই।


মাত্র ১৩৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ওয়ার্নার-বেয়ারস্টো জুটিকে ভাঙলেন রাহুল চাহর। এরপর আলজারি জোসেফের দাপট। আইপিএল অভিষেকেই মাত করে দিলেন তিনি। ১২ রান দিয়ে নিলেন ৬টি উইকেট।


শুরু করলেন ওয়ার্নারকে বোল্ড করে আর শেষ করলেন সিদ্ধার্থ কৌলকে আউট করে। হায়দরাবাদের কেউই সেভাবে মাথা তুলে দাঁড়াতে পারেনি। সর্বোচ্চ ২০ রান করেন দীপক হুডা। আলজারির পাশাপাশি ২টি উইকেট নেন রাহুল চাহর। একটি করে উইকেট নেন বেহরনড্রফ ও বুমরাহ। ১৭.৪ ওভারেই ৯৬ রানে হায়দরাবাদ অলআউট হয়ে ৪০ রানে ম্যাচ জিতে নিল মুম্বই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *