BRAKING NEWS

নিজের শততম আইপিএল ম্যাচেও রাজস্থানের কাছে হার কোহলির

জয়পুর, ৩ এপ্রিল (হি.স.) : আইপিএলে নিজের শততম ম্যাচেও হারতে হল বিরাট কোহলিকে। রাজস্থান রয়্যালসের কাছে ৭ উইকেটে হারের লজ্জা মাথায় নিয়ে মাঠ ছাড়তে হল কোহলিদের।ঘরের মাঠে বেঙ্গালুরুকে হারিয়ে এবারের আইপিএলে প্রথম জয়ের মুখ দেখল রাজস্থান।

হারের হ্যাটট্রিক ভুলে দুই দলই মাঠে নেমেছিল প্রথম জয়ের খোঁজে। অথচ মঙ্গলবার জয়পুরে তৃতীয় অধিনায়ক হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে শততম ম্যাচে দলকে নেতৃত্ব দেওয়ার মাইলস্টোন ছুঁলেন বিরাট কোহলি। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক আজিঙ্কে রাহানে। শুরুটা ভালোই করেছিলেন বেঙ্গালুরুর দুই ওপেনার পার্থিব প্যাটেল ও বিরাট কোহলি। কিন্তু শ্রেয়স গোপালের ধাক্কায় পর পর প্যাভিলিয়নে ফিরে যান বিরাট(২৩), ডিভিলিয়ার্স(১৩) এবং হেটমায়ার(১)।পার্থিব প্যাটেল অবশ্য ৪১ বলে ৬৭ রান করেন। আর শেষ দিকে স্টোইনিসের অপরাজিত ৩১ এবং মইন আলির অপরাজিত ১৮ রানে ভর করে ১৫৮/৪ রান তোলে। গোপাল ৩টি এবং আর্চার ১টি উইকেট নেন।

১৫৯ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে জোস বাটলারের রাজস্থানের জয়ের ভিত গড়ে দেন। ৪৩ বলে ৫৯ রান করেন তিনি। ২২ রানে আউট হন রাহানে। এরপর স্টিভ স্মিথ ও রাহুল ত্রিপাঠি জুটি রাজস্থানকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। ৩৮ রানে স্মিথ আউট হলেও শেষ পর্যন্ত বেন স্টোকস ও রাহুল ত্রিপাঠি এক বল বাকি থাকতে জয় এনে দেয় পিঙ্ক ব্রিগেডকে। ৩৪ রানে অপরাজিত থাকেন রাহুল ত্রিপাঠি। আরসিবি-র হয়ে ২টি উইকেট নেন চাহল। চার ম্যাচ খেলা হয়ে গেলেও দ্বাদশ আইপিএলে এখনও জয়ের মুখ দেখল না বিরাটের বেঙ্গালুরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *