BRAKING NEWS

তদন্তকারী সংস্থাগুলিকে হুমকি দিচ্ছে কংগ্রেস : শাহনাওয়াজ হুসেন

নয়াদিল্লি, ৯ ডিসেম্বর (হি.স.) : তদন্তকারী সংস্থাগুলিকে হুমকি দিচ্ছে কংগ্রেস। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপি মুখোপাত্র শাহনাওয়াজ হুসেন। এই বিষয়ে তিনি জানিয়েছেন, দুর্নীতির বিরুদ্ধে কঠর ভাবে লড়ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জনগণের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পূরণ করেছেন তিনি।

রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে শাহনাওয়াজ হুসেন জানিয়েছেন, রবার্ট ভদরা ও তার সহযোগীদের বাড়ি এবং অফিসে ইডির তল্লাশি অভিযানের পর কেন্দ্রীয় সংস্থাগুলিকে হুমকি দিতে শুরু করেছে কংগ্রেস। কিন্তু দুর্নীতি দমনে কোনও ভাবেই নরম মনোভাব নেবে না কেন্দ্র। দুর্নীতির বিরুদ্ধে কঠর ভাবে লড়ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জনগণের কাছে তিনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পালন করেছেন। দুর্নীতির দমনে কেন্দ্রীয় সংস্থাগুলি কাজ করে চলেছে। কিন্তু এতে খুশি নয় কংগ্রেস। তারা প্রতিদিনই কেন্দ্রীয় সংস্থাগুলির বিরুদ্ধে অশালীন মন্তব্য করে চলেছে। এমনকি হুমকিও দিচ্ছে। কিন্তু তারা এটা বুঝতে চাইছে না দেশে পরিবর্তন হয়েছে। দুর্নীতির সঙ্গে যুক্ত থাকা প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দুর্নীতির দমনে দলমত নির্বিশেষে যারা যুক্ত রয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্রীয় সংস্থাগুলিকে সব ধরণের স্বাধীনতা দেওয়া হয়েছে।

আগামী মঙ্গলবার পাঁচ রাজ্যে বিধানসভার ফলাফল ঘোষণা করা হবে। জয়ের বিষয়ে আশাবাদী হয়ে শাহনাওয়াজ হুসেন বলেন, কংগ্রেস কখনই ক্ষমতায় আসবে না। মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তিশগড়ে ক্ষমতায় পুনরায় ক্ষমতায় আসবে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *