BRAKING NEWS

দলিত-বিরোধী শক্তি আমায় হত্যা করার চক্রান্ত করেছিল, দাবি মায়াবতীর

নয়াদিল্লি, ২৪ নভেম্বর (হি.স.) : হত্যা করার চক্রান্ত তাঁর বিরুদ্ধে করা হয়েছিল বলে শনিবার সাংবাদিক সম্মেলনে দাবি করলেন বহুজন সমাজ পার্টির (বসপা) সুপ্রিমো মায়াবতী।
এদিন ২০১৭ সালের মে মাসে উত্তরপ্রদেশের সব্বিরপুর হিংসার প্রসঙ্গ তুলে ধরে মায়াবতী বলেন, দলিত-বিরোধী শক্তি সেই সময়ে আমাকে হত্যা করতে চেয়েছিল। পাশাপাশি ভীম আর্মি এবং বহুজন ইউথ ফর মিশন ২০১৯-নেক্সট পিএম বেহেন জি নামে সংস্থাগুলিকে ভুয়ো ও জালিয়াত আখ্যা দিয়ে মায়াবতী বলেন, এই সব জালিয়াত সংস্থা দলিতদের কাছ থেকে টাকা তুলছে। দলিতদের মনের মধ্যে উঁচু জাতের প্রতি এই সংস্থা ঘৃণা ছড়াচ্ছে। তারা চাইছে না উঁচু জাতের মানুষেরা বসপাতে যোগ দিক। আমাকে প্রধানমন্ত্রী বানানোর নাম করে এই সব সংস্থা টাকা তুলছে। রাজ্যসভায় দলিতদের প্রসঙ্গ আমাকে তুলতে দিত না। তাই আমি রাজ্যসভার সদস্য পদ থেকে পদত্যাগ করতে বাধ্য হই। আমি সমগ্র দলিত সম্প্রদায়ের মানুষদের অনুরোধ করব এসব থেকে দূরে থাকার জন্য। এই সকল সংগঠনের জন্যই আমরা জানি গত বছর শাব্বির হিংসার ঘটনা ঘটেছিল।
কেন্দ্রের শাসনাধীন বিজেপির বিরুদ্ধে তোপ দেগে মায়াবতী বলেন, প্রায় পাঁচ বছর হল কেন্দ্রে ক্ষমতায় রয়েছে বিজেপি। আর কয়েক মাস পর সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২০১৪ সালে যে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল তার ৫০ শতাংশ প্রতিশ্রুতি পালন করেনি বিজেপি ও নরেন্দ্র মোদী। বিষয়টি অনুভব করেই বিজেপি বুঝে গিয়েছে তারা আর ক্ষমতায় আসবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *