BRAKING NEWS

রাম মাধবের পাকিস্তান যোগ মন্তব্যে বিস্মিত পিডিপি নেত্রী মেহবুবা মুফতি

শ্রীনগর, ২২ নভেম্বর (হি.স.) : বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাম মাধবের পাকিস্তান যোগ মন্তব্যে বিস্মিত হয়ে ক্ষোভ উগড়ে দিলেন পিডিপি নেত্রী তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি।
বৃহস্পতিবার একাধিক ট্যুইট করে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে মেহবুবা মুফতি লেখেন, রাম মাধবজি রাজ্যে মূলধারার রাজনৈতিক দলগুলির পাকিস্তান যোগে যে ভিত্তিহীন দাবি করেছেন তা শুনে আমি বিস্মিত। আমাদের দেশের রাজনৈতিক ধারা সংকীর্ণতার দিকে যাচ্ছে দেখে আমি শোকাহত। এখন কি করে একটি রাজনৈতিক তার দেশপ্রেম প্রমাণ করবে। জাতীয়তাবাদী এবং দেশপ্রেমী আপনি তখনই যখন কেন্দ্রের পাশে থাকবেন এবং পাকিস্তান বিরোধী হবে। পিডিপি এবং ন্যাশনাল কনফারেন্স আগে বিজেপির সঙ্গে জোট করে সরকার গঠন করেছিল। তখন তো এত প্রশ্ন ওঠেনি।
পাশাপাশি বিজেপির দল ভাড়ানোর বিষয়ে মেহবুবা মুফতি ট্যুইটারে লিখেছেন, দল ভাঙার চেষ্টা হয়েছিল। কিন্তু আমদের বিধায়কেরা আদর্শে জন্য সংঘবদ্ধ ছিল। তাই সে চেষ্টা ব্যর্থ হয়েছে। ভারত এক মহান দেশ। গণতন্ত্রের যুদ্ধ হোক। গণতান্ত্রিক সংগঠন নিয়ে আমাদের ব্যঙ্গ করাটা উচিত নয়। বাজপেয়ীজির আদর্শে চললে সব সমস্যার সমাধান হবে।
বৃহস্পতিবার বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাম মাধব জানিয়েছিলেন, সীমান্তের ওপার থেকে নির্দেশ আসার পরই ন্যাশনাল কনফারেন্স ও পিডিপি সরকার গড়ার জন্য একজোট হয়েছে। পাল্টা রাম মাধবকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ওমর আবদুল্লা এদিন ট্যুইটারে লেখেন, বিজেপি নেতার থেকে এমন মন্তব্য আসাটা দুর্ভাগ্যজনক। আমি রাম মাধব ও তার সহযোগীদের চ্যালেঞ্জ জানাচ্ছি এই অভিযোগ প্রমাণ করে দেখাক।
উল্লেখ্য, সম্প্রতি পিডিপি ফের সরকার গঠনের দাবি করায় কয়েক ঘণ্টার মধ্যেই রাজ্যে বিধানসভা ভেঙে দেন রাজ্যের রাজ্যপাল সত্যপাল মালিক। রাজভবন থেকে এক বিবৃতিতে ওই পদক্ষেপ নেওয়ার পেছন তিনটি কারণ উল্লেখ করা হয়। এর মধ্যে ছিল বিপুল টাকা লেনদেনের সম্ভাবনা, কোনও স্থায়ী সরকার গঠন না হওয়ার সম্ভাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *