BRAKING NEWS

রাহুল-চন্দ্রবাবু বৈঠক : গণতন্ত্র রক্ষার্থে বিরোধী ঐক্যের ডাক দুই নেতার

নয়াদিল্লি, ১ নভেম্বর (হি.স.) : লক্ষ্য ২০১৯ সালের লোকসভা নির্বাচন। বিজেপি বিরুদ্ধে মহাজোট গড়ে তুলতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বাসভবনে তাঁর সঙ্গে দেখা করলেন তেলেগু দেশম পার্টির সুপ্রিমো তথা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু। দেশের গণতন্ত্র রক্ষা করার জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলে জানিয়েছেন রাহুল গান্ধী।

বৈঠকে পর যৌথ ভাবে সাংবাদিকদের মুখোমুখি হন রাহুল গান্ধী ও এন চন্দ্রবাবু নাইডু। রাহুল গান্ধী বলেন, বৈঠক ফলপ্রসূ হয়েছে। গণতন্ত্র রক্ষার্থে, সংস্থাগুলিকে বাঁচানোর জন্য এবং দেশের ভবিষ্যৎতের জন্য আমাদের সঙ্ঘবদ্ধ হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এন চন্দ্রবাবু নাইডু বলেন সমস্ত বিরোধী দলগুলিকে ঐক্যবদ্ধ হতে হবে। অতীত ভুলে দেশকে বাঁচানোর জন্য সমস্ত বিরোধী শক্তিগুলিকে সঙ্ঘবদ্ধ হতে হবে।

উল্লেখনীয়, কর্ণাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামীর শপথগ্রহণ অনুষ্ঠানে শেষবার রাহুল গান্ধী এবং এন চন্দ্রবাবু নাইডু শেষ দেখা হয়েছিল। ২০১৪ সালে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকারে শরিক হিসেবে যোগ দিয়েছিলেন এন চন্দ্রবাবু নাইডু। পরে অন্ধ্রপ্রদেশের বিশেষ মর্যাদা না পাওয়ার ফলে ক্ষুদ্ধ হয়ে এনডিএ ছেড়ে বেড়িয়েও এসেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *