BRAKING NEWS

দুই রাজ্যে মায়াবতীর একা লড়াইয়ের সিদ্ধান্তকে স্বাগত জানালেন সুব্রাহ্মনিয়াম স্বামী

নয়াদিল্লি, ৪ অক্টোবর (হি.স.) : রাজস্থান এবং মধ্যপ্রদেশ বিধানসভা নির্বাচনে বহুজন সমাজ পার্টির একা লড়াইয়ের সিদ্ধান্তকে সমর্থন জানালেন বর্ষীয়ান বিজেপি নেতা সুব্রাহ্মনিয়াম স্বামী।

বুধবার বহুজন সমাজ পার্টির সুপ্রিমো তথা উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতী স্পষ্ট জানিয়ে দেন রাজস্থান এবং মধ্যপ্রদেশ বিধানসভা নির্বাচনে একাই লড়বে বহুজন সমাজ পার্টি। কারণ বিজেপির মতো বহুজন সমাজ পার্টিকে ধ্বংস করার চক্রান্ত করছে কংগ্রেস। যদিও সোনিয়া এবং রাহুল গান্ধীর প্রতি আস্থাশীল থেকেছেন মায়াবতী। বসপা সুপ্রিমোর এমন ধরণের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন বর্ষীয়ান বিজেপি নেতা সুব্রাহ্মনিয়াম স্বামী। বিজেপি সাংসদ সুব্রাহ্মনিয়াম স্বামী বলেন, আসন্ন মধ্যপ্রদেশ এবং রাজস্থান বিধানসভা নির্বাচনে মায়াবতীর অধিকার রয়েছে একা লড়াই করার। ওই সব অঞ্চলে তার(মায়াবতী) দলের ক্ষমতা অনেক বেশি শক্ত।

অন্যদিকে কংগ্রেসের নিন্দায় মুখর সুব্রাহ্মনিয়াম স্বামী বলেন, এই মুহূর্তে কংগ্রেসের কোনও ভিত্তি নেই। তারা যখন ক্ষমতা ছিল তখন দেশের উন্নয়নের জন্য কিছু করেনি। কংগ্রেসের একাধিক নেতা দুর্নীতির দায়ে অভিযুক্ত। কংগ্রেস এখন হাস্যকর দলে পরিণত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *