BRAKING NEWS

আমেরিকায় পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন অন্ধ্রপ্রদেশের বিধানপরিষদের সদস্য এম ভি ভি সি মূর্তি

বিশাখাপত্তনম, ৩ অক্টোবর (হি.স.) : আমেরিকায় আলাস্কায় পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন অন্ধ্রপ্রদেশের বিধানপরিষদের সদস্য তথা বর্ষীয়ান টিডিপি নেতা এম ভি ভি সি মূর্তি। ভারতীয় সময় বুধবার ভোররাত ৩টের সময় মূর্তির পরিবারের লোকেরা তার মৃত্যু সংবাদ পান।

গাড়িতে করে যাওয়ার সময় একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় মূর্তি সহ নিহত হয়েছে চারজন। গুরুতর আহত এক। রাজনীতির পাশাপাশি জিআইটিএএম বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টর ছিলেন মূর্তি। বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমেরিকা গিয়েছিলেন তিনি।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে টিডিপির জেনারেল সেক্রেটারি নারা লোকেশ ট্যুইটারে লেখেন, বিধান পরিষদের সদস্য এমভিভিএস মূর্তির আকস্মিক মৃত্যুতে দল এবং পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে। কর্মসংস্থান এবং শিক্ষাক্ষেত্রে তার অবদান কুর্নিশ যোগ্য। দয়ালু মানসিকতার জন্য বহু মানুষের হৃদয় তিনি স্পর্শ করেছিলেন।

উল্লেখনীয় মূর্তির বয়স হয়েছিল ৭৬। বিশাখাপত্তনম থেকে দুইবার ১৯৯১ এবং ১৯৯৯ সালে তিনি সাংসদ নির্বাচিত হন। মূর্তি ছাড়াও এই পথদুর্ঘটনায় তার তিন ছেলেরও মৃত্যু হয়। রাজনীতিবিদ ছাড়াও শিক্ষাক্ষেত্রে তাঁর বিশাল অবদান ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *