BRAKING NEWS

রাহুল গান্ধীর নিন্দায় সরব দুই কেন্দ্রীয় মন্ত্রী

নয়াদিল্লি, ৭ আগস্ট (হি.স.): রাহুল গান্ধীর নিন্দায় এক যোগে সরব হলেন কেন্দ্রী বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি ও আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। মঙ্গলবার রাহুল গান্ধী বলেছিলেন, বিজেপি এবং আরএসএস মতাদর্শ হচ্ছে শুধুমাত্র পুরুষেরাই দেশ চালাবে। তারা চায় মহিলারা পেছনের সারিতে থাকুক। আর এই মন্তব্যের পর রাহুলের বিরোধিতায় সরব হয়ে ওঠেন স্মৃতি ইরানি ও রবিশঙ্কর প্রসাদ।

এদিন দিল্লিতে মহিলা অধিকার সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে রাহুল গান্ধী বলেন, বিজেপি এবং আরএসএস মতাদর্শ হচ্ছে শুধুমাত্র পুরুষেরাই দেশ চালাবে। তারা চায় মহিলারা পেছনের সারিতে থাকুক। বিজেপি বিধায়কদের কাছ থেকে দেশের মেয়েদের রক্ষা করা উচিত। রাহুল গান্ধীর এই মন্তব্যের প্রতিবাদ করে কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ বলেন, রাহুল গান্ধী দায়িত্ব জ্ঞানহীনের মতো কথা বলছেন। দেশের সব থেকে বেশি মহিলা সাংসদ রয়েছে বিজেপিতে। মহিলা বিধায়ক, পৌরসভাগুলিতে মহিলা মেয়র বা পঞ্চায়েত প্রধানের সংখ্যার নিরিখে দেশের শীর্ষ রয়েছে বিজেপি। আর এতে আমরা গর্বিত। বহু মহিলাকে রাজনীতিতে বিজেপি এনেছে। রাহুল গান্ধী পরিবারতন্ত্রকে বেশি গুরুত্ব দিয়েছেন। কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি জানিয়েছেন, ভারতের প্রতিরক্ষামন্ত্রী একজন মহিলা, বিদেশমন্ত্রী মহিলা আর লোকসভার অধ্যক্ষাও একজন মহিলা। শুধুমাত্র বিজেপি এবং আরএসএসের সঙ্গে যুক্ত থাকার জন্য কাউকে নিন্দা করা থেকে বোঝা যাচ্ছে রাহুল গান্ধী কতটা নীচে নেমে গিয়েছে।

প্রসঙ্গত, মুজফফরপুর এবং দেওরিয়া শেল্টার হোম কাণ্ডের পর রাজনৈতিক বিতর্কে উত্তাল গোটা দেশ। এই প্রেক্ষাপটে শাসকদল বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক আক্রমণ শানাতে তৎপর হয়ে ওঠেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এরই পাল্টা রাহুল গান্ধীর বিরুদ্ধে তোপ দাগলেন দুই কেন্দ্রীয়মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *