BRAKING NEWS

আগরতলার জনবহুল এলাকায় গুলি, জখম এক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৭ জুন৷৷ প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তিকে গুলি করে খুনের চেষ্টাকে কেন্দ্র করে রাজধানী আগরতলায় উত্তেজনা ছড়িয়েছে। অজ্ঞাতপরিচয় বন্দুকবাজদের টিকির নাগালও পায়নি পুলিশ।

পুলিশ জানিয়েছে, রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে আগরতলার চন্দ্রপুর এলাকার জনবহুল ইন্টার স্টেট বাস টার্মিনাল (আইএসবিটি)-এর সামনে। আহত ব্যক্তির নাম দেবব্রত দাশগুপ্ত (৩৫)। তিনি আইএসবিটি-র সামনে আর এক বন্ধুর সঙ্গে দাঁড়িয়েছিলেন। তখন একটি মোটর বাইকে চেপে তিন দুষ্কৃতী তাঁকে গুলি করে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সদর মহকুমা পুলিশ আধিকারিক সুমন দাস-সহ পূর্ব আগরতলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক ও প্রচুর পুলিশ। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ও আতঙ্কের সৃষ্টি হয়েছে। দীর্ঘ কয়েক বছর পর এভাবে প্রকাশ্য দিনের বেলা আগরতলা শহরে খুনজনিত চেষ্টার ঘটনা ঘটেছে।

সদর মহকুমা পুলিশ আধিকারিক সুমন দাস জানিয়েছেন, গুলি দেবব্রতের বুকের উপরের দিকে ডান দিকে লেগেছে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তা দেখে দৌড়ে আসেন আশপাশের লোকজন। তড়িঘড়ি তাঁকে আগরতলা মেডিক্যাল কলেজে পাঠানো হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ট্রমা সেন্টারে ভর্তি করা হলে পরবর্তীতে তাঁকে আইসিইউ-এ রাখা হয়েছে।

তিনি আরও বলেন, দুষ্কৃতীদের পরিচয় জানা যায়নি। তারা নম্বরবিহীন বাইকে চেপে এসেছিল। আহত ব্যক্তি নেশা কারবারের সঙ্গে জড়িত বলে প্রাথমিক তথ্যে বেরিয়ে এসেছে। কী কারণে, কারা তাঁকে খুনের চেষ্টা করছিল তা জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ একটি মামলা নিয়ে তদন্ত শুরু করেছে। এর বাইরে পুলিশ আর বিশেষ কিছু বলতে চাইছে না। পুলিশ ধারণা করছে রিভলবার থেকে গুলি করা হয়েছিল। আহত ব্যক্তি বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *