BRAKING NEWS

ছত্তিশগড়ের বেমেতারায় দুর্ঘটনায় মৃত্যু ৩টি শিশু-সহ ৯ জনের, আহত কমপক্ষে ২৩

বেমেতারা, ২৯ এপ্রিল (হি.স.): ছত্তিশগড়ের বেমেতারায় ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩টি শিশু ও ৫ জন মহিলা-সহ মোট ৯ জনের। মারাত্মক এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২৩ জন। রবিবার গভীর রাতে বেমেতারার কাথিয়া গ্রামের কাছে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি গাড়িতে ধাক্কা মারে, হতাহতরা একটি অনুষ্ঠান থেকে ফিরছিলেন।

বেমেতারা কালেক্টর রণবীর শর্মা বলেছেন, দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ জনের, পরে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় মোট ২৩ জন আহত হয়েছেন। মৃতদের মধ্যে ৩টি শিশু, ৫ জন মহিলা ও একজন পুরুষ রয়েছেন। নিহতরা হলেন – ভূরি নিষাদ (৫০), নীরা সাহু (৫৫), গীতা সাহু (৬০), অগ্নিয়া সাহু (৬০), খুশবু সাহু (৩৯), মধু সাহু (৫), রিকেশ নিষাদ (৬) এবং টুইঙ্কেল নিষাদ (৬)।

দুর্ঘটনার খবর পাওয়ার পর আহতদের দেখতে জেলা হাসপাতালে যান বিজেপি বিধায়ক দীপেশ সাহু। আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন তিনি। বিধায়ক দীপেশ সাহু বলেছেন, “অত্যন্ত দুঃখজনক সড়ক দুর্ঘটনা। একটি গাড়ি দাঁড়িয়ে থাকা অপর একটি গাড়িতে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় ৯ জন মারা গিয়েছেন। আহত সবাইকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাদের অবস্থা গুরুতর তাদের রায়পুর এইমস-এ ভর্তি করা হয়েছে। প্রশাসন সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়ার চেষ্টা করছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *