BRAKING NEWS

অাগামী লোকসভা নির্বাচনেও একক সংখ্যাগরিষ্ঠতা পাবে এনডিএ, দাবি দেবেন্দ্র ফড়নবিশের

নিউ ইয়র্ক, ১৫ জুন (হি.স.) : অাগামী ২০১৯ সালের লোকসভা নির্বাচনেও একক সংখ্যাগরিষ্ঠতা পাবে এনডিএ। ফের প্রধানমন্ত্রী হতে চলেছেন নরেন্দ্র মোদী। এমনটাই দাবি করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। আমেরিকায় তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই মন্তব্য করেছেন।
নিজের রাজ্যে বিদেশি বিনিয়োগ টানতে দুবাই, কানাডা এবং আমেরিকা সফরে রয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। নরেন্দ্র মোদী জামানায় কেন্দ্রীয় সরকার একগুচ্ছ প্রকল্প মানুষের খুবই সহায়ক হয়েছে বলে দাবি করেছেন দেবেন্দ্র ফড়নবিশ। স্বচ্ছ ভারত, জনধন যোজনা বা উজালা যোজনার মতো প্রকল্পের উপরে ভিত্তি করেই ফের কেন্দ্রে পদ্ম প্রস্ফুটিত হবে বলে দাবি করেছেন দেবেন্দ্র। কেন্দ্রে মোদী সরকার প্রতিষ্ঠা হওয়ার আগে দেশে সেভাবে কিছুই হয়নি বলে দাবি করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, “গত চার বছরে দেশের যা উন্নয়ন হয়েছে তা আগের ৬৭ বছরে হয়নি। সেই কারণেই ২০১৯ সালে ফের বিপুল জনসমর্থন পাবেন মোদী।” এরপরেই তিনি আবার বলেন, “আমি একথা বলছি না যে মোদী সরকার আসার আগের ৬৭ বছরে দেশের কোনও উন্নয়ন হয়নি। এখন যে গতিতে দেশ এগোচ্ছে তা আগে কেউ ভাবেনি।”
কেন্দ্রীয় সরকারের প্রকল্পগুলির প্রশংসা করতে গিয়ে দেবেন্দ্র ফড়নবিশ জানিয়েছেন, ভারত চন্দ্রযানের সফল উৎক্ষেপণ করেছিল। কিন্তু, অর্ধেক দেশবাসীর বাড়িতে শৌচালয় ছিল না। নরেন্দ্র মোদী এই অসাম্য দূর করেছেন বলে দাবি করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। সামাজিক অসাম্যর কারণেই ভারতীয় সমাজে ভেদাভেদ দূর হয় না বলে দাবি করেছেন দেবেন্দ্র। মোদী সরকারের আমলে কেন্দ্রের একগুচ্ছ প্রকল্পের মাধ্যমে বহু মানুষ উপকৃত হয়েছেন। সেই কারণেই মোদীর পকেটেই জনমতের একটা বড় অংশ ঢুকবে বলে দাবি করেছেন দেবেন্দ্র ফড়নবিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *