BRAKING NEWS

কারবি আংলঙে নৃশংস হত্যাকাণ্ডে জড়িত গ্রেফতার ১৬

হাওড়াঘাট (অসম), ১০ জুন, (হি.স.) : রাজ্যের পাহাড়ি জেলার ডকমকা অঞ্চলের কাংথিলাংসো এলাকার পানজুরি কাছারিগাঁও-এ শুক্রবার রাতে ছেলেধরা সন্দেহে গুয়াহাটির উদীয়মান সংগীতশিল্পী দুই যুবককে পিটিয়ে মেরে ফেলার ঘটনায় ব্যাপক ধড়পাকড় শুরু করেছে পুলিশ। তরতাজা নিরীহ দুই যুবককে পিটিয়ে মারার সঙ্গে জড়িত অভিযোগে এখন পর্যন্ত ১৬ জনকে গ্ৰেফতার করা হয়েছে।
ঘটনার পরিপ্রেক্ষিতে উদ্বিগ্ন মুখ্যমন্ত্ৰী সৰ্বানন্দ সনোয়াল গতকালই রাজ্যের পুলিশপ্রধান কুলধর শইকিয়াকে এ ব্যাপারে দ্রুত কড়া অবস্থান নিতে বলেছিলেন। তাছাড়া এডিজিপি মুকেশ আগরওয়ালাকে ঘটনাস্থলে গিয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার নিৰ্দেশ দিয়েছিলেন গৃহ দফতরের দায়িত্বপ্রাপ্ত মুখ্যমন্ত্রী। নির্দেশ পেয়েই ঘটনাস্থল পানজুরি কাছারিগাঁও-এ গতকালই এসে পৌঁছেন এডিজিপি। এর পর সন্ধ্যা থেকে শুরু হয় ধড়পাকড়।
এখন পর্যন্ত যাদের গ্রেফতার করা হয়েছে তারা বিজু বসুমতারি, বিশ্বরাম স্বৰ্গিয়ারি, ধনদা মেচ, ধন মেচ, দীপজ্যোতি বসুমতরি, সরুকণ স্বৰ্গিয়ারি, পাংঠেং বসুমতারি, রাম স্বৰ্গিয়ারি, উমেশ খাকলারি, বাবু রংপি, অনস তিমুং, সঞ্জয় তেরাং, বিদ্যাসিং রংপি, আনন্দ রংপি, রাজু বে এবং ভূপেন্দ্ৰ তেরাং।
প্রসঙ্গত, গ্রেফতার ভূপেন্দ্ৰ তেরাংই ফেসবুকে গ্রামে ছেলেধরার গুজব ছড়িয়েছিল। ফেসবুকের মতো সামাজিক মাধ্যমের দৌলতে গুজবের জেরেই শুক্রবার রাতে গুয়াহাটির উদীয়মান দুই যুবক সাউন্ড ইঞ্জিনিয়ার নীলোৎপল দাস এবং পরিবেশপ্রেমী অভিজিৎ নাথ গণহামলার শিকার হয়ে মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *