BRAKING NEWS

সংসদে অচলাবস্থার জন্য কংগ্রেসকে দায়ী করলেন প্রধানমন্ত্রী

রায়চূর, ৬ মে (হি.স.) : বিধানসভা নির্বাচনে প্রচারে রবিবার কর্ণাটকে দ্বিতীয় জনসভায় সংসদ অচল প্রসঙ্গে কংগ্রেসকে দায়ী করলেন প্রধানমন্ত্রী। এদিন রায়চূরে এক জনসভা বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, কিছু মানুষ আছেন যারা ঠাণ্ডা ঘরে বসে থেকে সংসদ অচল করে দেওয়ার হুমকি দিচ্ছে। আমি তাদের বলতে চাই রায়চূর এসে মানুষের ইচ্ছেটা বোঝার চেষ্টা করুন। কেন সংসদ বারবার অচল হচ্ছে তার জন্য কংগ্রেসকে জবাব দিতে হবে। কংগ্রেসের মানসিকতা দলিত এবং অনগ্রসর শ্রেণী বিরোধী। আর সেই কারণে তারা বারবার সংসদ অচল করে দিচ্ছে। আর তার জন্য অনগ্রসর শ্রেণী কমিশন গঠন করা যাচ্ছে না। গরিবের টাকা লুঠ করার অভ্যাস কংগ্রেসের রয়েছে। আমাদের সরকারের মোবাইল-জনধন-আধারের জন্য লুঠ করা বন্ধ হয়ে গিয়েছে। আর সেই জন্য কংগ্রেস আমার ওপরে রেগে রয়েছে এবং আমাকে গালি দিচ্ছে। কংগ্রেস চিন্তিত কারণ যদি আমরা ক্ষমতায় আসি তবে তারা আর গরিবের টাকা লুঠ করতে পারবে না। বিগত কয়েক বছর ধরে জনকল্যাণ খাতে কর্ণাটক সরকার কি কি কাজ করেছে তার হিসেব সাধারণ মানুষকে দিতে হবে। কিন্তু তারা সেটা না করে শুধু মোদী মোদী মোদী বলে চিৎকার করে যাচ্ছে। তারা শুধু আমাকে গালিগালাজ করছে।
এদিন কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সোনিয়া গান্ধীর বিরুদ্ধেও তোপ দাগেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী বলেন, যখন সোনিয়া গান্ধী ক্ষমতায় ছিলেন এলইডি বাল্ব ৩৫০টাকা বিক্রি হতো। আমাদের সরকারের আমলে তা বিক্রি হয় মাত্র ৫০ টাকায়। তা হলে বাকি ওই ৩০০টাকা কোথায় যেতো।
কংগ্রেসের বর্তমান রাজনৈতিক দেউলিয়া হয়ে যাওয়ার প্রসঙ্গ তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, ৪০০ সাংসদের কংগ্রেস দল এখন ৪০ এ এসে ঠেকেছে। জেতা বা হারা নির্বাচনের অংশ। কংগ্রেসের হার স্বীকার করে নেওয়া উচিত। কিন্তু তারা নামদার মানুষ। তাই আমাদের মতো কামদারকে শুভেচ্ছা জানাচ্ছে না। এমনই তাদের ঔদ্ধত্য। কংগ্রেস ভগবান ভাসবেশ্বরের নাম ভুলে গিয়েছিল। কিন্তু নির্বাচন আসার সঙ্গে তার নাম নিতে শুরু করল তারা। অটলজী যখন প্রধানমন্ত্রী ছিল তখন তিনি সংসদ চত্বরে ভগবান ভাসবেশ্বরের মূর্তি বসিয়ে ছিলেন।
সম্প্রতি দেশজুড়ে নাবালিকা এবং মহিলাদের যে নির্যাতন হচ্ছে সেই প্রসঙ্গ তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আমাদের মেয়েদের প্রতি নির্যাতন কতটা হচ্ছে আর কতটা হচ্ছে না সেই হিসেব না করে আমাদের এটা ভাবা উচিত যে সভ্য সমাজকে এইগুলি শোভা দেয় না। রাক্ষস মনোবৃত্তি সম্পন্ন কিছু মানুষ আমাদের মেয়েদের জীবন নিয়ে খেলছে। আমাদের সরকার আইন এনেছেন। এবার থেকে আমাদের মেয়েদের উপর যারা জুলুম করবে তাদের ফাঁসি কাঠে চড়ানো হবে।
প্রধানমন্ত্রী পাশাপাশি এদিন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেন, বিপুল জনসমর্থন নিয়ে কর্ণাটকে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *