BRAKING NEWS

নয়ডায় নিয়ন্ত্রণ হারিয়ে নালায় গাড়ি, নিহত রেডিও মির্চির এক কর্মী

নয়ডা, ৩ মে (হি.স.) : বেপরোয়া ভাবে গাড়ি চালাতে গিয়ে বিপত্তি। নিয়ন্ত্রণ হারিয়ে ১০ ফুট গভীর নালায় পড়ে গেলো গাড়ি। নিহত এক। বৃহস্পতিবার ভোররাত ২টো ৩০মিনিট নাগাদ দুর্ঘটনাটি নয়ডায় ঘটেছে। তদন্তে পুলিশ।
বুধবার গভীর রাতে নয়ডার সেক্টর ৮৫তে একটি গাড়ি বেপরোয়া ভাবে বাক নিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ১০ ফুট গভীর নালায় পড়ে যায়। দুর্ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে আসে পুলিশ। গাড়িটি নালার ভেতরে কার্যত ডুবে গিয়েছিল। উদ্ধার কাজ দ্রুত তরান্বিত করার জন্য দমকলবাহিনীকে খবর দেওয়া হয়। পুলিশ এবং দমকলের যৌথ প্রচেষ্ঠায় প্রায় ৩০ মিনিট ধরে উদ্ধার কাজ চালানো হয়। গাড়ির মধ্যে থাকা এক মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়। উদ্ধার করা হয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে।
অন্যদিকে ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে ওই মহিলা মদ্যপ অবস্থায় ছিলেন না। জলে প্রায় ২৫ মিনিট ডুবে থাকার কারণে দম বন্ধ হয় মৃত্যু হয় ওই মহিলার। মৃতদেহটির ফুসফুসে প্র চুর পরিমাণে জল পাওয়া গিয়েছে বলে জানানো হয়েছে ময়নাতদন্তে। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতা মহিলার নাম তানিয়া খান্না। বয়স ২৬। বেসরকারী রেডিও স্টেশন রেডিয়ো মির্চিতে সেলস ম্যানেজার পদে কর্মরত ছিলেন তানিয়া খান্না। বৃহস্পতিবার নিজেদের কর্মীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি জারি করা হয় রেডিও মির্চির তরফ থেকে। অন্যদিকে তানিয়া খান্নার মৃত্যুর জন্য প্রশাসনকে দায়ী করেছেন তানিয়া খান্নার ভাই কুণাল। এই দুর্ঘটনায় খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *