BRAKING NEWS

বিজেপির মোকাবিলা করতে রাহুল গান্ধীর হাত শক্ত করার আহ্বান জানালেন সোনিয়া ও মনমোহন

নয়াদিল্লি, ২৯ এপ্রিল (হি.স.): কংগ্রেসের ‘জন আক্রোশ’ কর্মসূচীর মঞ্চ থেকে দলের দুই প্রাক্তন একযোগে কেন্দ্রের শাসনাধীন বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন। পাশাপাশি বিজেপির বিরুদ্ধে মোকাবিলা করার জন্য রাহুল গান্ধীর হাত শক্ত করার আহ্বান জানালেন প্রাক্তন সভানেত্রী সোনিয়া গান্ধী এবং দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।
এদিন রাজধানী দিল্লিতে প্রাক্তন সভানেত্রী সোনিয়া গান্ধী বলেন, ধর্ষকদের বাঁচানোর চেষ্টা করা হচ্ছে। দেশে বেকারত্বের পরিমাণ বেড়ে গিয়েছে কৃষকেরা আত্মহত্যা করছে। কিন্তু বিজেপি এইগুলি না রুখে নির্বিকার ভাবে রয়েছে। যুবসমাজকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল ২ কোটি চাকরির। কিন্তু তারা আজও চাকরির জন্য হন্যে হয়ে ঘুরছে। মোদীজি তাদের বিশ্বাসভঙ্গ করেছে। মহিলাদের প্রতি নির্যাতন এত বেড়ে গিয়েছে যে এখন শিশুকন্যাদেরও রেয়াত করা হচ্ছে না। দেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তাই সময় হয়েছে দেশকে বাঁচাতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর নেতৃত্বে বিজেপি বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া।
অন্যদিকে, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং বলেন, ‘বর্তমান সরকারের আমলে সাংবিধানিক প্রতিষ্ঠানগুলি বিপদে রয়েছে। গণতন্ত্রের জন্য যা মোটেও ভাল নয়। তাই এমন পরিস্থিতির আমাদের কর্তব্য রাহুল গান্ধীকে সমর্থন করে কংগ্রেসকে শক্তিশালী করে গণতন্ত্রকে শক্তিশালী করা। গণতন্ত্র হচ্ছে সংবিধানের উপহার। আমাদের একযোগে একে রক্ষা করার জন্য আমাদের এগিয়ে আসতে হবে।’
পাশাপাশি জ্বালানির দাম বৃদ্ধি, সংসদে অনাস্থা প্রস্তাব, কৃষকদের বেহাল অবস্থার জন্য বিজেপিকে দায়ী করলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *