BRAKING NEWS

সিদ্দারামাইয়াকে টিপু সুলতানের উপাসক বলে কটাক্ষ বিনয় কাটিয়ার

নয়াদিল্লি, ২৩ ডিসেম্বর(হি.স.): টিপু সুলতানের উপাসক বলে কর্ণাটকের মুখ্যমন্ত্রীকে বিঁধলেন বিজেপি নেতা তথা লোকসভার সাংসদ বিনয় কাটিয়ার। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা সিদ্দারামাইয়ার বিরুদ্ধে তোপ দেগে বিনয় কাটিয়ার বলেন, ‘হিন্দু সম্প্রদায়কে যিনি সব থেকে ক্ষতি করেছে সেই টিপু সুলতানের উপাসনা করে চলেছেন সিদ্দারামাইয়া। তাই এই ধরণের ব্যক্তিরা কখনই হিন্দু ও হিন্দুত্বের কল্যাণের জন্য সমর্থন বা চিন্তা করবে না।’

ই মন্তব্যের পরেই সোশ্যাল মিডিয়ায় এক ট্যুইট বার্তায় মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া বলেন, ‘শুধুমাত্র বিজেপি নেতারাই কি হিন্দু? আমরা কি হিন্দু নই? হিন্দু ধর্মের ঠিকা কি বিজেপি নিয়েছে? আমার নাম সিদ্দারামাইয়া। সিদ্ধু ও রাম আমার নামে রয়েছে।’ সোশ্যাল মিডিয়া ট্যুইটারে একাধিক পোস্টে মুখ্যমন্ত্রী সব ধর্মকে সমান ভাবে দেখার আহ্বান জানান। তিনি বলেন সত্যিকারের হিন্দুত্বের এটাই আসল পরিচয়।

এর আগে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কংগ্রেসের টিপু বন্দনার সমালোচনা করে বলেছিলেন, ‘ভগবান হনুমানের ভূমিকে টিপু সুলতানের ভক্তদের ভূমিতে রূপান্তর করার চেষ্টা চলছে।’ উল্লেখ্য গোটা দেশের ১৯ টি রাজ্যে নিজেদের ক্ষমতা প্রতিষ্ঠা করার পরে বিজেপির এখন নজর দক্ষিণের এই রাজ্যটির দিকে। অন্যদিকে কংগ্রেস দক্ষিণে নিজেদের শেষ গড়কে বিজেপির বিজয় রথ থেকে আগলে রাখার জন্য মরিয়া হয়ে উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *