BRAKING NEWS

রাজধানী এক্সপ্রেস থেকে লক্ষাধিক টাকার গাঁজা উদ্ধার, গ্রেফতার দুই

গুয়াহাটি, ৭ নভেম্বর (হি.স.) : গত ২৫ অক্টোবর ১০টি এবং সোমবার ৬টি সোনার বিস্কুট উদ্ধারের পর মঙ্গলবার গুয়াহাটি রেল স্টেশনে রাজধানী এক্সপ্রেস থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণের গাঁজা-সহ অন্যান্য নেশাদ্রব্য। এগুলির মধ্যে গাঁজার ছাড়াও রয়েছে ফেন্সিডাইল এবং নেশার ট্যাবলেট।

জিআরপি সূত্রের খবর, মঙ্গলবার সকালে ডাউন আগরতলা-আনন্দবিহার রাজধানী এক্সপ্ৰেসে নিয়মিত তল্লাশি চালিয়ে রেল পুলিশ এই সাফল্য পেয়েছে। রাজধানী এক্সপ্রেসটি গুয়াহাটি রেল স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে এসে থামে। এর পর ট্রেনটির প্রতিটি কামরায় তল্লাশি চালান জিআরপিএফ-এর জওয়ানরা। তখনই বি-১ কামরার ৩৭ এবং ৩৯ নম্বর আসনে উপবিষ্ট দুই যাত্ৰীর জিনিসপত্রে তল্লাশি চালিয়ে ৩০ কিলোগ্রাম গাঁজা, পাঁচটি ফেন্সিডাইলের শিশি এবং বেশ কয়েকটি নেশার ট্যাবলেটের স্ট্রিপ উদ্ধার হয়।

সোমবারই নিয়মিতভাবে আগরতলা-আনন্দবিহার রাজধানী এক্সপ্রেসের যাত্রা শুরু হয়। এদিন নির্ধারিত সময় আগরতলা স্টেশন ছাড়ে ট্রেনটি। চলবে সপ্তাহে একদিন। নতুন যাত্রারম্ভকারী ট্রেনের ওই দুই যাত্রীকে আটক করা হয়েছ। আটক দু’জনের নাম হল, গৌতম সাহা (৩৭) এবং টুটন দত্ত (৩৫)। তাদের বাড়ি পশ্চিম ত্ৰিপুরায়। তারা সোমবার আগরতলা স্টেশনে রাজধানী এক্সপ্রেসে চড়েছিলেন নেশা সামগ্রীগুলি নিয়ে। বাজেয়াপ্তকৃত দ্রব্যগুলির বাজার মূল্য প্ৰায় তিন লক্ষ ৫০ হাজার টাকা হবে বলে জানিয়েছে জিআরপিএফ সূত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *