BRAKING NEWS

পুর নির্বাচন উপলক্ষে নির্বাচনী ইস্তাহার প্রকাশ করতে চলেছে বিজেপি

লখনউ, ৬ নভেম্বর (হি.স.): আগামী ২২ নভেম্বর উত্তরপ্রদেশে তিন দফায় পুর নির্বাচন। পুরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচনী ইস্তাহার প্রকাশ করতে চলেছে বিজেপি। নির্বাচনী ইস্তাহারে পুর এলাকার উন্নয়নকে গুরুত্ব দেওয়া হয়েছে।
উত্তরপ্রদেশের বিজেপি মুখপাত্র রাকেশ ত্রিপাঠী জানিয়েছেন, নির্বাচনী ইস্তাহারে পুরসভাগুলির সার্বিক উন্নয়নের প্রসঙ্গ রাখা হয়েছে। নির্বাচনী ইস্তাহারের মাধ্যমে জনতার সঙ্গে সরাসরি সংযোগ রাখার বিষয়টিকে গুরুত্ব দেওয়া হয়েছে। সেইসঙ্গে পুর সমস্যাগুলির সমাধানে নেওয়া হয়েছে বিকল্প প্রস্তাব।
সূত্রের খবর, নির্বাচনী ইস্তাহারে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে বিজেপি ক্ষমতায় এলে জটিল কর ব্যবস্থাকে সহজ করা হবে। এছাড়া পরিবহন ব্যবস্থা ও পানীয় জলের সুব্যবস্থা করা হবে।
বিজেপি নেতা রাকেশ ত্রিপাঠী বলেছেন, বিজেপি রাজ্যের পুরসভাগুলির নির্বাচনে জয়ের লক্ষ্য নিয়েছে। নভেম্বরের ২২ তারিখ থেকে শুরু হওয়া পুর নির্বাচন চলবে ২৯ নভেম্বর পর্যন্ত। ‍২৪টি জেলায় ভোট হবে ২২ নভেম্বর, ২৫টি জেলায় ভোট হবে ২৬ নভেম্বর ও ২৬টি জেলায় ভোট হবে ২৯ নভেম্বর। পয়লা ডিসেম্বর ১৬টি নগর নিগম, ১৯৮টি নগর পালিকা ও ৪৩৮টি নগর পঞ্চায়েতে ভোট গণনা করা হবে। মোট ভোটারের সংখ্যা ৩ কোটি ৩২ লক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *