BRAKING NEWS

সুইস দম্পতির ওপর হামলা, গ্রেফতার পাঁচ নাবালক

অাগ্রা, ২৭ অক্টোবর (হি.স.) : উত্তরপ্রদেশে সুইস দম্পতিকে মারধরের ঘটনায় পাঁচ নাবালককে গ্রেফতার করল পুলিশ। ষষ্ঠ অভিযুক্ত এখনও পলাতক বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার সারাদিন ধরে ধরপাকড় চালিয়ে তাদের আগ্রা ও রাজস্থান সীমানা থেকে গ্রেফতার করা হয়েছে। জেরায় বিদেশি দম্পতিকে লক্ষ্য করে ঢিল ছোঁড়ার কথা তারা স্বীকারও করেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ধৃতদের মধ্যে দুজন ফতেপুর সিকরির জাটুয়ানা গ্রামের বাসিন্দা।
কিন্তু কেন ওই সুইস দম্পতিকে এভাবে আক্রমণ করা হল। এফআইআর রিপোর্ট বলছে, কুইন্টিন জেমেরি ক্লার্ক ও তাঁর বান্ধবী মেরি ড্রোজ ফতেপুর সিকরিতে একটি ঝোপের আড়ালে গিয়ে চুম্বনে লিপ্ত হন। সেসময়ে তাদের দেখে ফেলে পাথর ছুঁড়তে শুরু করে ওই কিশোররা। এমনকি তাদের মারধরও করা হয় তাদের বলে জানিয়েছেন ফতেপুর সিকরির ডিএসপি অখিলেশ নারায়ণ সিং।
সুইস দম্পতির ওপর হামলায় রাতেই গ্রেফতার হয় পাঁচ নাবালক।
অপরদিকে দিল্লির অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ওই দম্পতি এখন অনেকটাই ভাল আছেন। প্রাথমিক চিকিৎসার পর মেরি ড্রোজকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে তাঁর হাতে চিড় ধরেছে। এই ঘটনার কড়া নিন্দা করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ইতিমধ্যেই এই ঘটনায় উত্তরপ্রদেশ সরকারের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *