BRAKING NEWS

ভোটের প্রাক্কালে মণিপুরে এনপিএফ প্রার্থীর বাড়িতে বোমা হামলা, ঘায়েল আট

ইমফল (মণিপুর), ০২ মার্চ, (হি.স.) : মণিপুরে প্রথম দফার ভোটের একদিন আগে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এক বোমা বিস্ফোরণে অন্তত আট জন ঘায়েল হয়েছেন। ঘটনা আজ সন্ধ্যা ইমফলের লাঙ্গল লানথুংশিঙে অবস্থিত শিজা হাসপাতালের সামনে ফুঙ্গিয়ার বিধানসভা নির্বাচন কেন্দ্রের নাগা পিপলস ফ্রন্ট (এনপিএফ) প্রার্থী লেইশিও কেইশিঙের অস্থায়ী আবাস চত্বরে প্রায় ৫.০৭ মিনিটে ঘটেছে।
ঘায়েল সবাইকে নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়েছে। এখনও কোনও সংগঠন এই বিস্ফোরণের দায় স্বীকার করেনি। ঘটনাস্থলে সশস্ত্র বাহিনী নিয়ে পুলিশ পৌঁছেছে। এ ঘটনার সঙ্গে কোনও উগ্রপন্থী সংগঠনের জড়িত থাকার কথা অস্বীকার করছে না পুলিশ।
এখানে উল্লেখ করা যেতে পারে, সোম ও মঙ্গলবার বিজেপির জাতীয় সভাপতি অমিত শাহ এবং কংগ্রেসের উপ-সভাপতি রাহুল গান্ধীর নির্বাচনী প্রচারসভার নাতিদূরে দু-দুটি আইইডি উদ্ধার করে হামলাবাজদের পরিকল্পনা ভেস্তে দিয়েছিল নিরাপত্তাবাহিনী। এমন-কি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মণিপুর সফরের প্রাক্কালেও একটি শক্তিশালী বোমা নিষ্ক্রিয় করেছিল নিরাপত্তাবাহিনী। এবারের মণিপুর বিধানসভা নির্বাচনকে রক্তাক্ত করার এক গভীর পরিকল্পনা কতিপয় দুষ্কৃতী করেছে বলে গোয়েন্দারা জানিয়েছেন।
প্রসঙ্গত, ৬০ সদস্যের মণিপুর বিধানসভার ৩৮ আসনে ৪ মার্চ এবং বাকি আসনে ৮ মার্চ ভোট গ্রহণ হবে।-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *