BRAKING NEWS

জনজাতিদের আবেগকে ব্যবহার করে তাদের ঠকিয়েছেন প্রদ্যুৎ কিশোর: বিরোধী দলনেতা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৪ অক্টোবর: জনজাতিদের আবেগকে ব্যবহার করেছেন প্রদ্যুৎ কিশোর দেববর্মন। মানুষ তাঁর উপর অন্ধ বিশ্বাস করেছিলেন। কিন্তু মানুষকে ঠকিয়েছেন তিনি। দীর্ঘ ৬ বছর ধরে এই বিভিন্ন সময়ে বিভিন্ন বক্তব্যের মাধ্যমে প্রদ্যুৎ কিশোর জনজাতি মানুষ বিশেষ করে যুব সমাজের আবেগকে ব্যবহার করেছেন। বৃহস্পতিবার এমনভাবেই প্রদ্যুৎ কিশোর দেববর্মনের বিরূদ্ধে সুর চড়ালেন বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরেই মানুষের আবেগকে ব্যবহার করে রাজনীতি করে যাচ্ছেন প্রদ্যুৎ। মানুষের ভরসা নষ্ট করেছেন তাই মানুষ এখন প্রশ্ন তুলেছেন তাঁর বিরুদ্ধে। তাই প্রদ্যুৎ এর সাজানো রাজনীতি নষ্ট হয়ে যাচ্ছে। তাই সাধারণ মানুষের সামনে সত্য উন্মোচিত হওয়ায় প্রদ্যুৎ কিশোর আবোল তাবোল কথা বলেছেন, এটা তাঁর আর্তনাদ, এমনই দাবি করেন বিরোধী দলনেতা।

উল্লেখ্য, বুধবার নিজ সামাজিক মাধ্যমে লাইভে এসে বামেদের বিরুদ্ধে সুর চড়িয়েছেন প্রদ্যুৎ কিশোর দেববর্মন। তিনি বলেন তিপরা মথা প্রার্থী দিলে বিরোধী দলনেতা জিততে পারতেন না। এছাড়াও একাধিকভাবে বামেদের আক্রমণ করেছেন প্রদ্যুৎ কিশোর। এরই পরিপ্রেক্ষিতে বিরোধী দলনেতা প্রদ্যুৎ কিশোরের বিরুদ্ধে সুর চড়িয়েছেন। তার বিরুদ্ধে জনজাতির আবেগ নিয়ে খেলার অভিযোগ তুলেছেন বিরোধী দলনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *