BRAKING NEWS

রাতে নবান্নেই থাকবেন তিনি, জানালেন মুখ্যমন্ত্রী

কলকাতা, ২৪ অক্টোবর (হি.স.): বৃহস্পতিবার রাতে নবান্নেই থাকবেন তিনি। নিজের দফতর থেকেই পরিস্থিতির দিকে নজর রাখবেন।বৃহস্পতিবার নবান্নে সাংবাদিকদের এ কথা জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “নবান্নে সর্বক্ষণের হেল্পলাইন চালু থাকবে”।

নবান্নের হেল্পলাইন নম্বর (০৩৩) ২২১৪৩৫২৬। পাশাপাশি জেলাগুলিতেও চালু করা হয়েছে হেল্পলাইন। মমতার কথা, “মানুষের জীবন হল সব চেয়ে দামী। মানুষের জীবন রক্ষা করতে হবে। স্কুলগুলি ছুটি দিয়ে দেওয়া হয়েছে সেই কারণেই। আমি আজ রাতে নবান্নেই থাকব। বিপর্যয় মোকাবিলা দফতরের সকলে কাজ করবেন।”

মুখ্যমন্ত্রী জানান, তিনি নিজের দফতর থেকে সার্বিক কাজের উপর তদারকি চালাবেন। যে আধিকারিকেরা রাতে নবান্নে থাকবেন, তাঁদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থাও করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

 ঘূর্ণিঝড়ের কারণে সম্ভব্য দুর্যোগের আশঙ্কায়এ দিন দুপুরের আগেই আগাম সতর্কতা নিয়েছে রাজ্য প্রশাসন। উপকূলবর্তী এলাকাগুলিতে খোলা হয়েছে কন্ট্রোল রুম। উপকূলীয় অঞ্চলের মানুষদের বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রগুলিতে নিয়ে আসার প্রক্রিয়া শুরু হয়েছে। উপকূলের থানাগুলি থেকে সাধারণ মানুষকে সচেতন করতে ঘন ঘন মাইকে প্রচার করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *