BRAKING NEWS

ত্রিপুরায় স্বরাষ্ট্র দপ্তর আইনশৃঙ্খলা রক্ষায় পুরোপুরিভাবে ব্যর্থ : আশিস

আগরতলা, ১৭ অক্টোবর: ত্রিপুরায় স্বরাষ্ট্র দপ্তর আইনশৃঙ্খলা রক্ষায় পুরোপুরিভাবে ব্যর্থ হয়েছে। এককথায় রাজ্যে আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। এরই প্রতিবাদে আগামী ২১ অক্টোবর থেকে মাঠে নামবে কংগ্রেস। আজ সাংবাদিক সম্মেলনে একথা বলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস কুমার সাহা। সাথে তিনি মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন। 

এদিন শ্রীসাহা বলেন, রাজ্যে নৈরাজ্যের বাতাবরণ কায়েম রয়েছে। দূর্গোপূজায় রাজ্যবাসীর মনে আতঙ্ক বিরাজ করছিল। পূজো মুহুর্তে রাজ্যে খুন, ধর্ষণ ও জনগণ অত্যাচারের শিকার হয়েছেন। তাছাড়া, গত ১৫ অক্টোবর মেলারমাঠে পুলিশের সামনে এক ব্যক্তির ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে। পুলিশ অভিযুক্ত প্রতিহত করতে ব্যর্থ হয়েছে। কিন্তু উদ্বেগের বিষয়, এসব ঘটনায় মুখ্যমন্ত্রী নিশ্চুপ ভূমিকা পালন করছেন।  এভাবে তিনি তাঁর দায় এড়াতে পারেন না। 

এদিন তিনি আরও বলেন, রাজ্যে পুরোপুরি আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে। কিন্তু মুখ্যমন্ত্রী জনসম্মুখে আইন শৃঙ্খলার উন্নতি হয়েছে বলে দাবি করছেন। মুখ্যমন্ত্রী আইন শৃঙ্খলা রক্ষায় পুরোপুরি ব্যর্থ হয়েছে। অতিসত্বর মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত।  সাথে রাজ্যে ধর্মীয় সুড়সুড়ির দেওয়ার চেষ্টা চলছে। শাসক দল রাজ্যে দাঙ্গা লাগানোর চেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি। কিন্তু রাজ্যে এই ভয়াবহ পরিস্থিতিতে কংগ্রেস নিশ্চুপ করবে না। এরই বিরুদ্ধে আগামী ২১ অক্টোবর থেকে মাঠে নামবে প্রদেশ কংগ্রেস। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *